1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

হবিগঞ্জজেলা পুলিশ সুপার এস এম মুরাদ আলী মাধবপুর থানা বার্ষিক পরির্দশন করেন!

  • আপডেট সময়ঃ সোমবার, ৫ সেপ্টেম্বর, ২০২২
  • ১০৪ জন দেখেছেন

মীর দুলাল( হবিগঞ্জ) জেলা প্রতিনিধি! হবিগঞ্জের পুলিশ সুপার এস এম মুরাদ আলি- মাধবপুর থানা বার্ষিক পরিদর্শন করেনরবিবার (০৪ সেপ্টেম্বর২২) ইং হবিগঞ্জ জেলার মাধবপুর থানা বার্ষিক পরিদর্শন করেন  এস এম মুরাদ আলি, পুলিশ সুপার, হবিগঞ্জ

তিনি  মাধবপুর থানায় পৌঁছালে তাঁকে ফুলেল অভ্যর্থনা জানান অতিরিক্ত পুলিশ সুপার  মহসিন আল মুরাদ, (মাধবপুর সার্কেল) ও

মাধবপুর থানার  অফিসার ইনচার্জ (ওসি) আঃ রাজ্জাক!

এ সময় পুলিশ সুপার কে অফিসার ইনচার্জের নেতৃত্বে মাধবপুর থানা পুলিশের একটি চৌকস দল গার্ড অব অনার প্রদান করে।

সালাম ও অভিবাদন গ্রহণ শেষে  পুলিশ সুপার মহোদয় মাধবপুর  থানার বিভিন্ন কার্যক্রম ও গুরুত্বপূর্ণ রেজিস্ট্রারসমূহ খতিয়ে দেখেন এবং কর্মরত অফিসার ও ফোর্সের সাথে মতবিনিময় করেন।

শেয়ার করুন

আরো দেখুন......