1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শেখ ফজলুল হক মনি স্মৃতি সংসদ কর্তৃক আয়োজিত পিকনিক ও সাংস্কৃতিক অনুষ্ঠান। বরগুনা রিপোর্টার্স ইউনিটিতে সাংসদ গোলাম সরোয়ার টুকু’র শুভেচ্ছা বিনিময় চট্টগ্রামে আঞ্জুমান মফিদুল ইসলাম কে অ্যাম্বুলেন্স প্রদানে পিএইচপি ফ্যামিলি আমতলী পৌরসভা নির্বাচনে প্রতিক বরাদ্দ। বঙ্গলতলি বোধিপুর বন বিহারে ১০তম মহা সংঘদান উদযাপন শেরপুরে অপহরণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার “পরিমার্জিত কারিকলম দক্ষতা অর্জনে শিক্ষক প্রশিক্ষণের বিকল্প নেই”-আদর্শ শিক্ষক ফোরামের শিক্ষক প্রশিক্ষণ সম্পন্ন- জাতীয় দৈনিক সমকালে ‘বড় বোঝা হৃদয়ের ছোট্ট কাঁধে’ শিরোনামে সংবাদ প্রকাশ ,পেলেন ভ্যানগাড়ী।। আমতলীতে গরুসহ চোর গ্রেপ্তার সিএমপি, পুলিশ কমিশনার মহোদয়ের ইপিজেড থানার দ্বিবার্ষিক পরিদর্শন সম্পন্ন।

প্রধানমন্ত্রীকে ফেসবুকে কটুক্তি করার প্রতিবাদে আত্রাইয়ে বিক্ষোভ সমাবেশ

  • আপডেট সময়ঃ সোমবার, ৫ সেপ্টেম্বর, ২০২২
  • ১১৭ জন দেখেছেন

একেএম কামাল উদ্দিন টগর,নওগাঁ জেলা প্রতিনিধিঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ফেসবুকে কটুক্তি করার অপরাধে নওগাঁর আত্রাইয়ে তীব্র নিন্দা জানিয়ে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ৫ সেপ্টেম্বর সকাল ১১টায় আত্রাই ৫নং বিশা ইউনিয়ন পরিষদের সামনে থেকে এক বিশাল র‌্যালী বের হয়ে পুরো বাজার ও আশেপাশের রাস্তা প্রদক্ষিণ করে ইউনিয়ন পরিষদের কাছে এসে এক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন মো. কামরুজ্জামান শিপন ৫নং বিশা ইউনিয়নের ইউপি সদস্য ও আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক, মো. সুলতান প্রামানিক ইউপি সদস্য, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক , মো. ইসমাইল হোসেন ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক সহ আরো অনেকেই।

 

বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, গত ৩০ আগষ্ট মাছরাঙ্গা টিভির ফেসবুকে লাইভে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বক্তব্য প্রদানের সময় বিশা ইউনিয়নের খাল পাড়া গ্রামের মৃত. আফছার আলীর ছেলে মো. জুলফিকার সুমন(৪০) প্রধানমন্ত্রীকে অশ্লীল ভাষায় গালাগালি করে কমেন্ট করেন। এই বিষয়ে শেখ রবিউল ইসলাম রুবেল বাদি হয়ে থানায় অভিযোগ করার কারণে মো. জুলফিকার সুমনের বড় ভাই মো. জসিম উদ্দিন জনি ও মো. জিন্নাহ বিভিন্ন ভাবে হুমকি ধামকী দিচ্ছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে মো. জুলফিকার সুমন সহ তার ভাইয়েরা  যে কুরুচিপূর্ণ বক্তব্য দিয়েছে আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। মো. জুলফিকার সুমন সে এতো সাহস পায় কোথায়। তার দেশ বিরোধী, ষড়যন্ত্রকারী রুখতে হবে আমাদের। প্রশাসনের কাছে জোর দাবি জানায় সুমন সহ তার ভাইদের  দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হোক। এবং যেকোনো পরিস্থিতি মোকাবেলা করার জন্য আত্রাই বিশা ইউনিয়ন আওয়ামীলীগ  সর্বদা প্রস্তুত আছে সব সময়।

 

শেয়ার করুন

আরো দেখুন......