1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

প্রধানমন্ত্রীকে ফেসবুকে কটুক্তি করার প্রতিবাদে আত্রাইয়ে বিক্ষোভ সমাবেশ

  • আপডেট সময়ঃ সোমবার, ৫ সেপ্টেম্বর, ২০২২
  • ১৩০ জন দেখেছেন

একেএম কামাল উদ্দিন টগর,নওগাঁ জেলা প্রতিনিধিঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ফেসবুকে কটুক্তি করার অপরাধে নওগাঁর আত্রাইয়ে তীব্র নিন্দা জানিয়ে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ৫ সেপ্টেম্বর সকাল ১১টায় আত্রাই ৫নং বিশা ইউনিয়ন পরিষদের সামনে থেকে এক বিশাল র‌্যালী বের হয়ে পুরো বাজার ও আশেপাশের রাস্তা প্রদক্ষিণ করে ইউনিয়ন পরিষদের কাছে এসে এক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন মো. কামরুজ্জামান শিপন ৫নং বিশা ইউনিয়নের ইউপি সদস্য ও আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক, মো. সুলতান প্রামানিক ইউপি সদস্য, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক , মো. ইসমাইল হোসেন ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক সহ আরো অনেকেই।

 

বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, গত ৩০ আগষ্ট মাছরাঙ্গা টিভির ফেসবুকে লাইভে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বক্তব্য প্রদানের সময় বিশা ইউনিয়নের খাল পাড়া গ্রামের মৃত. আফছার আলীর ছেলে মো. জুলফিকার সুমন(৪০) প্রধানমন্ত্রীকে অশ্লীল ভাষায় গালাগালি করে কমেন্ট করেন। এই বিষয়ে শেখ রবিউল ইসলাম রুবেল বাদি হয়ে থানায় অভিযোগ করার কারণে মো. জুলফিকার সুমনের বড় ভাই মো. জসিম উদ্দিন জনি ও মো. জিন্নাহ বিভিন্ন ভাবে হুমকি ধামকী দিচ্ছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে মো. জুলফিকার সুমন সহ তার ভাইয়েরা  যে কুরুচিপূর্ণ বক্তব্য দিয়েছে আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। মো. জুলফিকার সুমন সে এতো সাহস পায় কোথায়। তার দেশ বিরোধী, ষড়যন্ত্রকারী রুখতে হবে আমাদের। প্রশাসনের কাছে জোর দাবি জানায় সুমন সহ তার ভাইদের  দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হোক। এবং যেকোনো পরিস্থিতি মোকাবেলা করার জন্য আত্রাই বিশা ইউনিয়ন আওয়ামীলীগ  সর্বদা প্রস্তুত আছে সব সময়।

 

শেয়ার করুন

আরো দেখুন......