1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
দক্ষিণ হালিশহরে একাডেমি কাপ ফুটবলের উদ্ধোধন: ট্রাইবেকারে পদ্মা-মেঘনা জয়ী ঝিনাইগাতীতে জাতীয় বীমা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্টিত ২০ রমজানের মধ্যে জাহাজ ভাঙ্গা শ্রমিকদের বেতন-বোনাস প্রদানের দাবি ফুটপাত দখলকারীরা কীভাবে বিদ্যুৎ পায়, প্রশ্ন মেয়র রেজাউলের, “নতুন কারিকুলামের চ্যালেঞ্জে অভিভাবকগণও সম্পৃক্ত”-ইপিজেড কর্ণফুলী মডেল স্কুলের অনুষ্ঠানে বক্তারা চট্টগ্রাম রিপোর্টার্স এসোসিয়েশন’র পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা হত্যাকান্ডে জড়িত আসামির স্বীকারোক্তি ভিডিও ভাইরাল; আদালতে হত্যা মামলা দায়ের র‌্যব-৭, চট্টগ্রাম’র অভিযানে, ফেনী এবং চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন স্থানে বিশেষ অভিযান পরিচালনা করে ৬টি কিশোর গ্যাং গ্রুপের প্রধানসহ আটক- ২৮ প্রধানমন্ত্রী নিজ হস্তে রাষ্ট্রপতি পদক পড়িয়ে দিলেন বাদলগাছী থানা অফিসার ইনচার্জ কে। প্রেসিডেন্ট পুলিশ মেডেল পদকে ভূষিত হলেন বরগুনার পুলিশ সুপার মোঃ আবদুস ছালাম

পিরোজপুরে র‌্যাবের অভিযানে বিদেশী পিস্তল, চাইনিজ কুড়াল ও ইয়াবা সহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

  • আপডেট সময়ঃ সোমবার, ৫ সেপ্টেম্বর, ২০২২
  • ১১১ জন দেখেছেন

পিরোজপুর  প্রতিনিধিঃপিরোজপুরে বিদেশী পিস্তল, চাইনিজ কুড়াল ও ইয়াবা ট্যাবলেট সহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে বরিশাল র‌্যাব-৮ এর একটি অভিযানিক দল। শনিবার দুপুরে বরিশাল র‌্যাব-৮ এর সিপিএসসি কোম্পানীর অভিযানিক দলটি গোপন সংবাদের ভিত্তিতে শহরের মাছিমপুর এলাকার মন্ডলপাড়ার রতন কুমার মিস্ত্রির গাড়ির গ্যারেজের ভিতর থেকে মাদক বিক্রির সময় তিন জনকে গ্রেফতার করে।

 

গ্রেফতারকৃতরা হলো, সদর উপজেলার হরিনা গ্রামের মৃত ছন্দু শেখ’র ছেলে মোঃ বাহাদুর শেখ, শহরের উকিলপাড়ার মৃত আফসার উদ্দিন খান’র ছেলে মোস্তাফিজুর রহমান এবং শহরের খুমুরিয়া এলাকার আব্দুস ছালাম শেখ’র ছেলে মো: সাইদুল ইসলাম।

 

রোববার র‌্যাব-৮’র পক্ষ থেকে জানান, র‌্যাব-৮ এর একটি বিশেষ অভিযানে ধৃত আসামীদের জিজ্ঞাসাবাদের ভিত্তিতে রতনের গাড়ির গ্যারেজের ভিতর একটি ওয়্যার ড্রপের ভিতর থেকে আমেরিকার তৈরী একটি পিস্তল, ১টি চাইনিজ কুড়াল, গোপন ক্যামেরা যুক্ত ১টি কালো চশমা, হকি স্টীক, ৩শত ৩৭ পিস ইয়াবা ট্যাবলেট, ১৬০ গ্রাম গাঁজা ও নগদ ৪ হাজার ৩৩০ টাকা উদ্ধার করা হয়। গ্যারেজের মালিক রতন মিস্ত্রিকে পাওয়া যায়নি তিনি পলাতক রয়েছে।

 

স্হানীয় সুত্রে জানা যায়, রতন কুমার মিস্ত্রি আপন বড় ভাই তপন কুমার মিস্ত্রি উক্ত ঘটনার সাথে সরাসরি জড়িত। স্হানীয় সুত্রে আরও জানা যায় রতন কুমার মিস্ত্রি ও তাঁর আপন বড় ভাই তপন কুমার মিস্ত্রি ২/৪ জন সাংবাদিকদের মাসিক হারে কিছু টাকা পয়সা দিয়ে আসছেন। সাংবাদিকদের নাম জানতে চাইলে, স্হানীয় লোকজন নাম বলতে অনিচ্ছা প্রকাশ করেন।। এছাড়া আরও কিছু লোকজন উক্ত ব্যবসার সাথে জড়িত বলে স্হানীয় লোকজনের দাবী।। স্হানীয় লোকজন জানান, রতন কুমার মিস্ত্রি নিজস্ব অর্থায়নে, ব্যক্তিগত সি সি ক্যামেরা লাগিয়ে উক্ত মাদক ব্যবসা  দীর্ঘ দিন যাবত  পরিচালনা করে আসছিলো। এ ছাড়া রতন কুমার মিস্ত্রি নারী পাচার করে বলে স্হানীয় সুত্রে জানা যায়।  রতন কুমার মিস্ত্রি ও তপন কুমার মিস্ত্রি বিরুদ্ধে কোন লোকজন মুখ খুলতে সাহস পায় নি, কেউ কিছু বলতে চাইলেও, স্হানীয় লোকজনদেরকে ভয় ভিতি দেইখাইতো।। স্হানীয় লোকজন তপন কুমার মিস্ত্রি ও রতন কুমার মিস্ত্রি  সহ আটক কৃত সকল আসামির   উপযুক্ত শান্তি কামনা করছে।। যাতে এলাকায় শান্তি বিরাজমান থাকে।।

 

পিরোজপুর সদর থানার ওসি আ.জ.মো: মাসুদুজ্জামান মিলু জানান, রোববার র‌্যাব-৮ এর সিপিএসসির ডিএডি মো: নুর ইসলাম বাদী হয়ে ধৃত আসামীদের বিরুদ্ধে পিরোজপুর সদর থানায় অস্ত্র এবং মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে পৃথক মামলা দায়ের করেছেন।

 

শেয়ার করুন

আরো দেখুন......