1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
জয়পুরহাট পাঁচবিবির মোহাম্মদপুর ইউনিয়ন জামায়াতে ইসলামীর উদ্যোগে কর্মী ও সূধী সমাবেশ অনুষ্ঠিত ময়মনসিংহের ফুলপুরে জুয়ার আসর পুড়িয়ে দিলো নব যোগদানকৃতওসি রাশেদুজ্জামান: শেরপুরের নবাগত পুলিশ সুপার জনাব মোঃ আমিনুল ইসলাম মহোদয়ের যোগদান ও দায়িত্বভার গ্রহণ শেরপুরের নালিতাবাড়ীতে ফলজ বৃক্ষ উপহার পেল শিক্ষার্থীরা কোটালীপাড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন ফুলপুর ইসলামী ব্যাংক ম‍্যানেজারের সাথে ফুলপুর প্রেস ক্লাবের সাংবাদিকদের আলোচনা ও মতবিনিময় অনুষ্ঠিত। যৌথ বাহিনীর বিশেষ অভিযানে ফেনী জেলার সদর থানাধীন মাস্টারপাড়া এলাকা হতে ০১টি বিদেশী আগ্নেয়াস্ত্র ও  কার্তুজ উদ্ধার। জয়পুরহাটের পাঁচবিবিতে মেধাবী শিক্ষার্থীরা পেল সনদ শেরপুরে প্রতারণার ফাঁদে এক নারী জামায়াত আমিরের ‘ক্ষমা’ নিয়ে মাসুদ সাঈদীর স্ট্যাটাস

ডিআইজি খুলনা রেঞ্জ মহোদয় কর্তৃক আরআরএফ, খুলনা পরিদর্শন

  • আপডেট সময়ঃ সোমবার, ৫ সেপ্টেম্বর, ২০২২
  • ৯৮ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা,০৫/০৯/২০২২ খ্রি: সোমবার  আরআরএফ, খুলনার  রিজার্ভ অফিস বার্ষিক এবং হিসাব শাখা ষান্মাসিক পরিদর্শন করেন ডিআইজি খুলনা রেঞ্জ ড. খ: মহিদ উদ্দিন বিপিএম(বার)।

এ সময় আরআরএফ, খুলনার পক্ষ থেকে জনাব নওরোজ হাসান তালুকদার, কমান্ড্যান্ট (অতিরিক্ত ডিআইজি) আরআরএফ, খুলনা তাকে ফুলেল শুভেচ্ছা প্রদান করেন।

 

ডিআইজি মহোদয় এ সময় প্যারেড অধিনায়ক সহকারী পুলিশ সুপার  জনাব মোঃ আব্দুল লতিফ শেখ এর নেতৃত্বে আরআরএফ, খুলনার পুলিশ সদস্যদের নয়নাভিরাম প্যারেড পরিদর্শন ও অভিবাদন গ্রহণ করেন।

 

পরিদর্শনকালে তিনি আরআরএফ, খুলনার কর্মরত কর্মকর্তাদের মাঠ পর্যায়ের প্যারেড দক্ষতা মূল্যায়ন করেন এবং সকল পুলিশ সদস্যদের শৃঙ্খলাপূর্ণ জীবনযাপনের উপর গুরুত্বারোপ করেন এবং নিয়মিত প্যারেড অনুশীলনের জন্য নির্দেশনা প্রদান করেন।

 

এরপর তিনি কমান্ড্যান্ট (অতিরিক্ত ডিআইজি) আরআরএফ, খুলনার সভাপতিত্বে পুলিশ লাইন্স এ অনুষ্ঠিত “বিশেষ কল্যাণ সভা” অনুষ্ঠানে ডিআইজি মহোদয় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকেন এবং বাংলাদেশ পুলিশের বিভিন্ন চ্যালেঞ্জ ও করণীয় বর্জনীয়সহ বিভিন্ন বিষয় নিয়ে দিক-নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন ।

 

এসময় আরআরএফ, খুলনায় কর্মরত অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

 

 

শেয়ার করুন

আরো দেখুন......