1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি খুলনা বটিয়াঘাটায় বিএনপি নেতা সামসুল ও শফিকুল কে দল থেকে বহিষ্কার দাম্ভিকতার কারণেই হাসিনা সরকারের পতন- মির্জা ফখরুল যুবদল নেতার উপর হামলার বিচারের দাবিতে আমতলীতে বিক্ষোভ সমাবেশ সরকারি চাকরি দেওয়ার নামে অভিনব পন্থায় কোটি টাকা আত্মসাতের অভিযোগ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে সাতক্ষীরা জেলার আশাশুনি থানার হত্যা মামলায় মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত পলাতক আসামি ডাঃ সাইফুল্লাহ চট্টগ্রামে  গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ছাত্রজনতার উপর হামলাকারী বাকলিয়ার দুর্ধর্ষ সন্ত্রাসী কথিত যুবলীগ নেতা মোঃ সাদ্দাম গ্রেফতার। গোপালগঞ্জে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নিহত 0১,আহত-0 ৫ ঝিনাইগাতী উপজেলার তিনানী বাজারে গণঅধিকার পরিষদের জনসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত

  • আপডেট সময়ঃ শনিবার, ৩ সেপ্টেম্বর, ২০২২
  • ৯৯ জন দেখেছেন

ময়মনসিংহে ত্রিশালে পৌর বিএনপির সম্মেলনে ধাওয়া-পাল্টা ধাওয়া, আহত ৫জুয়েল রানা, জেলা প্রতিনিধি (ময়মনসিংহ)

ময়মনসিংহের ত্রিশালে পৌর বিএনপির সম্মেলনকে কেন্দ্র করে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। শুক্রবার বিকালে উপজেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ের সামনে আয়োজিত সম্মেলনস্থলে এ ঘটনা ঘটে।

এসময় সম্মেলনের মাধ্যমে দুই সদস্যবিশিষ্ট আংশিক কমিটি গঠন করা হয়। কমিটিতে আলেকচাঁন দেওয়ানকে সভাপতি ও শেখ মোশারফ হোসাইন মিলনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

এ কমিটিকে প্রত্যাখ্যান করে পৌর কমিটির সম্মেলনে অনিয়মের অভিযোগ তোলে পদ বঞ্চিতরা এসময় তাৎক্ষণিক প্রতিবাদ করলে সংঘর্ষে জড়ায় দুই পক্ষ। এতে এক সাংবাদিকসহ অন্তত পাঁচজন আহত হয়েছেন।

সম্মেলন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সৈয়দ ইমরান সালেহ প্রিন্স। ওই দিন দুপুরে সম্মেলনের প্রথম অধিবেশনের উদ্বোধন করেন ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক ডা. মাহবুবুর রহমান লিটন।

পরে ত্রিশাল পৌর বিএনপির আহবায়ক গোলাম রব্বানী বাদলের সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম আহবায়ক আলেক চাঁন দেওয়ানের সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন- ওয়ারেস আলী মামুন, বিশেষ অতিথির বক্তব্য দেন- বিএনপি কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক শরীফুল আলম, ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহবায়ক জাকির হোসেন বাবুল, যুগ্ম আহবায়ক আলমগীর মাহমুদ আলম প্রমুখ।

শেয়ার করুন

আরো দেখুন......