1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

ভ্যানের চাকায় পিস্ট হয়ে শিশুর মৃত্যু

  • আপডেট সময়ঃ শনিবার, ৩ সেপ্টেম্বর, ২০২২
  • ১১৫ জন দেখেছেন

মোঃ ফরহাদ হোসেন, ফুলতলা উপজেলা প্রতিনিধি, খুলনাঃ –খুলনা ফুলতলার উত্তরডিহি গ্রামে ভ্যানের চাকায় পিষ্ট হয়ে আজ দুপুরে ৪ বছরের এক শিশুর মৃত্যু হয়েছে।

 

শোকবহ মর্মাত্নিক সড়ক দূর্ঘটনাটি ঘটে ৪নং ফুলতলা ইউনিয়নের ১নং ওয়ার্ড উত্তরডিহি গ্রামের যুগ্নীপাশা টু ভাটপাড়া পল্লী সড়কে।

 

প্রত্যক্ষদর্শীরা জানায় ০২/০৯/২০২২রোজ শুক্রবার দুপুর আনুমানিক ১২টার দিকে গ্রামের এল.জি.ই.ডি সড়কের পাশে অবস্থিত মোঃ মাহাবুর হোসেন ও শান্তা বেগমের ৪ বছরের শিশু পুত্র মোঃ ইব্রাহিম মোড়ের পাশ দিয়ে রাস্তা অতিক্রম করার সময় বিপরীত দিক থেকে আশা মাছের ভ্যান শিশুর উপর দিয়ে উঠে গিয়ে মারাত্মক ভাবে আহত হয়।

 

পরবর্তিতে আশে-পাশে থাকা সকলে মিলে শিশুকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করে।

 

এ ঘটনায় নিহত শিশু পুত্রের পিতা-মাতা গভীর শোকে কান্নায় ভেঙ্গে পড়ে। শিশুর লাশটি সরতহল করতে পিতা-মাতা ও এলাকার গণ্যমাণ্য ব্যক্তি রাজী না থাকায় আইনী প্রক্রিয়া ও অনুমোদন শেষে আজ মধ্যরাতে শিশুর জানাজা সম্পন্ন হবে বলে পরিবারের লোকজনের মাধ্যমে জানা যায়।

শেয়ার করুন

আরো দেখুন......