1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত পাঁচবিবি উপজেলার মহিপুরে আগাম আখচাষী মতবিনিময় সভা  অনুষ্ঠিত বাঘায় সাংবাদিক আবুল হাশেম ও তার বাবার উপর হামলা। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে গার্মেন্টস কর্মী ধর্ষণ মামলার পলাতক আসামি মোহাম্মদ শফিউল আলম গ্রেফতার। বরগুনায় শ্রমিক লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া গ্রেফতার 

ভ্যানের চাকায় পিস্ট হয়ে শিশুর মৃত্যু

  • আপডেট সময়ঃ শনিবার, ৩ সেপ্টেম্বর, ২০২২
  • ১২৪ জন দেখেছেন

মোঃ ফরহাদ হোসেন, ফুলতলা উপজেলা প্রতিনিধি, খুলনাঃ –খুলনা ফুলতলার উত্তরডিহি গ্রামে ভ্যানের চাকায় পিষ্ট হয়ে আজ দুপুরে ৪ বছরের এক শিশুর মৃত্যু হয়েছে।

 

শোকবহ মর্মাত্নিক সড়ক দূর্ঘটনাটি ঘটে ৪নং ফুলতলা ইউনিয়নের ১নং ওয়ার্ড উত্তরডিহি গ্রামের যুগ্নীপাশা টু ভাটপাড়া পল্লী সড়কে।

 

প্রত্যক্ষদর্শীরা জানায় ০২/০৯/২০২২রোজ শুক্রবার দুপুর আনুমানিক ১২টার দিকে গ্রামের এল.জি.ই.ডি সড়কের পাশে অবস্থিত মোঃ মাহাবুর হোসেন ও শান্তা বেগমের ৪ বছরের শিশু পুত্র মোঃ ইব্রাহিম মোড়ের পাশ দিয়ে রাস্তা অতিক্রম করার সময় বিপরীত দিক থেকে আশা মাছের ভ্যান শিশুর উপর দিয়ে উঠে গিয়ে মারাত্মক ভাবে আহত হয়।

 

পরবর্তিতে আশে-পাশে থাকা সকলে মিলে শিশুকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করে।

 

এ ঘটনায় নিহত শিশু পুত্রের পিতা-মাতা গভীর শোকে কান্নায় ভেঙ্গে পড়ে। শিশুর লাশটি সরতহল করতে পিতা-মাতা ও এলাকার গণ্যমাণ্য ব্যক্তি রাজী না থাকায় আইনী প্রক্রিয়া ও অনুমোদন শেষে আজ মধ্যরাতে শিশুর জানাজা সম্পন্ন হবে বলে পরিবারের লোকজনের মাধ্যমে জানা যায়।

শেয়ার করুন

আরো দেখুন......