1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বাগেরহাট ৪ আসনের মাননীয় সংসদ সদস্য বলইবুনিয়া মাধ্যমিক বিদ্যালয় পরিদর্শন করেন। রান্নার কাজে ব্যস্ত মা, খেলতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু চট্টগ্রাম শিক্ষা বোর্ডের নবনিযুক্ত চেয়ারম্যান অধ্যাপক রেজাউল করিম স্যারকে কেয়া’র পক্ষ থেকে শুভেচ্ছা ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন (দ্বিতীয় ধাপ) উপলক্ষে নির্বাচনকালীন দায়িত্ব পালন সংক্রান্তে ব্রিফিং কালাইয়ে চলতি মৌসুমে হিমাগারে আলুর ভাড়া বৃদ্ধির প্রতিবাদে চাষীদের মানববন্ধন রাজা তার নিজ বাড়ীতে খাবার খায় না দশ বছর। বদলগাছী ঐতিহাসিক পাহাড় পুর বৌদ্ধ বিহার আন্তজাতিক যাদুঘর দিবস পালিত। শেরপুরের ঝিনাইগাতীতে গরুচোর চাক্রের ৫সদস্য গ্রেপ্তার আমতলীতে মহাসড়কের দু’পাশে গড়ে তোলা অবৈধ স্থাপনা উচ্ছেদ মুকসুদপুর উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহূর্তের প্রচার প্রচারণায় এগিয়ে আবুল কাশেম রাজের দোয়াত কলম মার্কা

বেনাপোল নামাজ গ্রামে জমির ৭০টি পিলার ভেঙে দিল দুর্বৃত্তরা

  • আপডেট সময়ঃ শনিবার, ৩ সেপ্টেম্বর, ২০২২
  • ৮৩ জন দেখেছেন

কামাল হোসেন, বিশেষ   প্রতিনিধি: যশোরের বেনাপোল পৌরসভার নামাজ গ্রামে নিজস্ব মালিকানা জমির ৬ ফুটের ৭০টি সিমেন্টের পিলার রাতের আধারে ভেঙে গুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় বেনাপোল পোর্ট থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

 

বৃহষ্পতিবার (০১ সেপ্টেম্বর) সকালে ভুক্তভোগী জয়নাল আবেদীন লাল্টু জানায়, আমাদের মালিকানা দুই বিঘা জমিতে আম গাছ লাগানোর সিদ্ধান্ত নিই। এসময় আমরা খেয়াল করি যদি আমাদের সীমানা বরাবর ঘিরে দেওয়া হয় তাহলে আশেপাশে বসবাসকারীদের যাতায়াতের কোন পথ থাকবে না। তাদের যাতায়াতে বিঘ্ন সৃষ্টি হবে। যাতে তাদের যাতায়াতে কোন প্রকার সমস্যা সৃষ্টি না হয় সেজন্য আমাদের জমির চতুর্দিকে ৩ ফুট করে জমি ছেড়ে গতকাল বুধবার দিনভর ৭০টি সিমেন্টের পিলার দিয়ে ঘিরে দেই। কিন্তু আজ বৃহষ্পতিবার সকালে উক্ত জমিতে গিয়ে দেখতেপাই, গতকালের পোতা সিমেন্টের পিলার গুলো গোড়া থেকে কে বা কারা ভেঙ্গে দিয়েছে। সম্ভাবত রাতের কোন একসময় দুষ্কৃতরা ঘটনা ঘটিয়েছে।

 

এসময় জনি নামের একজন স্থানীয় বাসীন্দা বলেন, বর্তমান সময়ে কেউ এক ফুট জায়গা ছাড়ে না। সেখানে জমির মালিকেরা আশেপাশে বসবাসকারীদের কথা চিন্তা করে জমির চারপাশ থেকে তারা ৩ ফুট করে জমি ছেড়ে সিমেন্টের পিলার দেয়। কিন্তু কে বা কারা সেই পিলার রাতের আধারে ভেঙ্গে গুড়িয়ে দিয়েছে। বিষয়টি তারা এলাকার গণ্যমান্য ব্যক্তিদের জানালে গ্রামবাসি তাদেরকে আইনের সহয়োগীতা নেওয়ার পরামর্শ দেন। এমন জঘন্য কর্মকান্ডের জন্য গ্রামবাসী তীব্র নিন্দা জানায়।

 

বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন ভূঁইয়া বলেন, এবিষয়ে একটি অভিযোগ পেয়েছি, আমরা বিষয়টি তদন্ত করছি।

শেয়ার করুন

আরো দেখুন......