1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বাংলাদেশ সাংবাদিক ক্লাব, কেন্দ্রীয় স্হায়ী কমিটির পক্ষে,শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন।  অমর একুশে ফেব্রুয়ারি “আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস” উপলক্ষে গড়গড়ী ইউনিয়ন আওয়ামী লীগের বিনম্র শ্রদ্ধাঞ্জলি। রাজশাহীর বাঘায় যথাযথ মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। যোগ্য ও দক্ষতার সাথে খোকা নতুন লুকে টেলিভিশনের পর্দায় আসার সম্ভাবনা। ঝিনাইগাতী শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন আমতলীতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি আমি কি ভুলিতে পারি, বাঘায় রুকুনুজ্জামান রিন্টু ভালুকায় একুশে প্রথম প্রহরে ভাষা শহীদের প্রতি প্রাথমিক শিক্ষক সমিতি’র শ্রদ্ধা- কালাইয়ে মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

জয়পুরহাটে বৃক্ষরোপন কর্মসূচির শুভ উদ্বোধন

  • আপডেট সময়ঃ শনিবার, ৩ সেপ্টেম্বর, ২০২২
  • ১০৫ জন দেখেছেন

মীর মোঃ- আতিকুজ্জামান(সদর জয়পুরহাট)প্রতিনিধিঃ- জয়পুরহাটের সদর উপজেলার জামালপুর ইউনিয়নে বৃক্ষরোপন কর্মসূচির শুভ উদ্বোধনের মাধ্যমে এ বৃক্ষরোপণ কর্মসূচি শুরু করা হয়েছে।

শনিবার(০৩ সেপ্টেম্বর) দুপুরে সদর উপজেলার জামালপুর ইউনিয়নের খাড়াখাড়ি নদীর ব্রীজ এলাকায় বৃক্ষরোপন কর্মসূচির শুভ উদ্বোধন করেন, জামালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান,সমাজসেবক ও বিশিষ্ট ব্যবসায়ী হাসানুজ্জামান মিঠু।

বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন কালে অন্যান্যদের মধ্যে  উপস্থিত ছিলেন,বরেন্দ্র বহুমুখি উন্নয়ন প্রকল্পের জয়পুরহাট কার্যালয়ের সিনিয়র উপ-সহকারী প্রকৌশলী মুনসুর আলী, বনায়ন কর্মসূচির ঠিকাদার আল আমিন,ইউপি সদস্যরাসহ স্থানীয় বিভিন্ন পর্যায়ের গন্যমান্য ব্যক্তিবর্গরা।

এবিষয়ে বনায়ন কর্মসূচির ঠিকাদার আল আমিন সাংবাদিকদের জানান, জামালপুর ইউনিয়নের আওতাধীন খাড়াখাড়ি নদীর উভয় র্তীরে দীর্ঘ এলাকাজুড়ে ৫ হাজার বনজ ও ৪ হাজার ফলজ গাছের চারা রোপন করা হবে। শনিবার দুপুরে বৃক্ষরোপণের উদ্বোধনের মাধ্যমে বৃক্ষরোপণ কর্মসূচির শুরু করা হইলো বলেও তিনি জানান।

শেয়ার করুন

আরো দেখুন......