1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

যশোর শার্শায় ডিবি অভিযানের সাড়ে ৭ কোটি টাকার স্বর্ণেরবারউদ্ধারসহ আটক-০২ নিহত-০১

  • আপডেট সময়ঃ শুক্রবার, ২ সেপ্টেম্বর, ২০২২
  • ১৩৯ জন দেখেছেন

কামাল হোসেন, বিশেষ  প্রতিনিধিঃযশোরের জেলা গোয়েন্দা পুলিশ ও শার্শা থানা পুলিশের যৌথ অভিযানে রবিন ( ৩৫) ও আবুল কাশেম ( ৩৮ ) নামের দুই স্বর্ণ পাচারকারী গ্রেফতার হয়েছে। স্বর্ন উদ্ধারের সময় পুলিশ ও পাচারকারীদের মধ্যে গোলাগোলির ঘটনা ঘটে।

আসামী রবিনের পিতার নাম আবুল সরকার ও আবুল কাশেমের পিতার নাম কবির হোসেন। উভয়ের বাড়ী কুমিল্লা জেলার হোমনা ও দাউদকান্দি উপজেলায়।

শুক্রবার (০২ সেপ্টেম্বর ) দিবাগত রাত ১টার দিকে ঘটনা স্থল জামতলার পাঁচপুকুর নামের এলাকায় পুলিশের অভিযানে ঐ দুই স্বর্ণপাচারকারী গ্রেফতারহয়। এ সময় ৯ কেজি ৭’শ ৫৮ গ্রাম ওজনের ( ৩০ টি ) স্বর্ণের বার উদ্ধার হয়। যাহার মূল্য আনুমানিক সাড়ে ৭ কোটি টাকা।

 

পুলিশ সূত্রে জানা গেছে,গোপন সুত্রে খবর পেয়ে নাভারন- সাতক্ষীরা সড়কের জামতলা এলাকার পাঁচপুকুর নামক স্থানে অভিযান চালায় যশোর ডিবি ও শার্শা থানার টহলদলের পুলিশ সদস্যরা। ওরিয়েন্টাল অয়েল কোম্পানী লিঃ ফ্যাক্টরীর সামনে থেকে ঐ দুই স্বর্ণপাচারকারীকে আটককরে পুলিশ সদস্যরা।

 

স্বর্ন উদ্ধারের সময় পুলিশ ও পাচারকারীদের মধ্যে হামলার ঘটনা ঘটে। ওই সময় ২৫-৩০টি মোটরসাইকেল যোগে প্রায় ৫০-৬০ জন যুবক পুলিশের উপর বোমা বর্ষন করে। আত্মরক্ষার্থে পুলিশ গুলি এবং রাবার বুলেট নিক্ষেপ করে। ঘটনাস্থলে অঙ্গাতনামা এক ব্যাক্তির মৃত্যু হয়।সময় পাচারকারীদের কাজে ব্যবহৃত ৩টি মটর সাইকেল ও ১টি প্রাইভেট কার ( ঢাকা মেট্রো-গ ২২-০৪২৪ ) জব্দ করা হয়।

 

সীমান্ত পথে ভারতে স্বর্ন পাচারকাজে বহনকালে পাচারকারী রবিনের শরীরে ও গাড়ির মধ্যে কৌশলে লুকিয়ে রাখা অবস্থায় ৯ কেজি ৭৫৮ গ্রাম ওজনের ৩০ পিস স্বর্ণেরবার উদ্ধার ঘটনার সত্যতা নিশ্চিত করেন নাভারন সার্কেলের সহকারী পুলিশ সুপার জুয়েল ইমরান।

 

মৃত ব্যাক্তির লাশ শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে জানিয়ে তিনি আরো বলেন, স্বর্নসহ গ্রেফতারকৃতদের শার্শা থানায় সোপর্দ করা হয়েছে ও আসামীদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন।

শেয়ার করুন

আরো দেখুন......