1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
ঘূর্ণিঝড় রেমালের আঘাতে ক্ষতিগ্রস্ত মংপ্রু মার্মার পরিবারের মানবেতর জীবনযাপন, আয়েরও কোন উৎস নেই ঝিনাইদহ চেক পোস্টে ২৭০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক কালাইয়ে শেষ মুহূর্তে জমে উঠেছে পশুর হাট। *মানবিক কার্যক্রমের অংশ হিসেবে আসন্ন পবিত্র ঈদুল আযহা-২০২৪ উপলক্ষে ৫০ টি দুস্থ পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেছে র‍্যাব-৭, চট্টগ্রাম।* এলজিইডি’র বাস্তবায়নে মুকসুদপুরের বিলচান্দা গ্রামের মানুষ শহরের সুবিধা পেতে চলেছে সাগরিকা ও হালিশহর বড়পুল মহেশখাল পাড়স্থ পশুর হাট পরিদর্শনে সিএমপি পুলিশ কমিশনার “সাংবাদিকতা সংক্রান্ত নেতিবাচক লেখাগুলো ফেসবুকে প্রচার বন্ধ হোক”- “সাইদুর রহমান রিমন”।  ঝিনাইগাতীতে মিলন হত্যার আসামী কাজল গ্রেফতার র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে নিষিদ্ধ জঙ্গি সংগঠন ‘আনসার আল ইসলাম’র সক্রিয় সদস্য কর্ণফুলী থানা এলাকা থেকে উগ্রবাদী পুস্তিকা সহ গ্রেফতার -০২।  সোনে মেরিনচর পাড়া প্রাথমিক ও নিন্ম মাধ্যমিক বিদ্যালয় আলীকদম উপজেলায় শিক্ষা ক্ষেত্রে অনন্য নিদর্শন

শার্শায় স্বর্ণ পাচারকারী ও ডিবি পুলিশের সংঘর্ষ – নিহত ০১ আহত ০৩ আটক ০২

  • আপডেট সময়ঃ শুক্রবার, ২ সেপ্টেম্বর, ২০২২
  • ৯৫২ জন দেখেছেন

মোঃরজিবুল ইসলাম,ব্যুরো প্রধান(খুলনা বিভাগ):- যশোর শার্শায় জামতলা পাঁচপুকুর এলাকায় বৃহস্পতিবার দিবাগত রাত ১২ টার দিকে পুলিশের সাথে স্বর্ণ পাচার কারীদের মধ্য বোমা বিস্ফোরণ ও গোলাগুলির ঘটনা ঘটেছে।

এসময় ৩ পুলিশ আহত ও ১ পাচারকারী নিহতসহ দু’জন আটক হয়েছে এবং ৯ কেজি ৭শ ৫৮ গ্রাম ওজনের ৩০ টি স্বর্ণের বার উদ্ধার করেছ পুলিশ।জামতলার পাঁচ পুকুর এলাকায় রাত ১২ টার দিকে  ওরিয়েনটাল ওয়েল কোম্পানি লিঃ ফ্যাক্টারির সামনে পুলিশ  পাচারকারীদের প্রাইভেট কার (ঢাকা মেট্রো-গ ২২-০৪২৪)আটক করলে ১০/১৫ টি মোটর সাইকেলে ২০/২৫ জন যুবক এসে পুলিশের ওপর হামলা করে প্রাইভেট কার ছিনিয়ে নেয়ার চেষ্টা করে।এসময় তারা পুলিশকে লক্ষ করে ককটেল,  ছোড়ে। ককটেল বিস্ফোরণে ২ পুলিশ আহত হন।আহত পুলিশ সদস্য তৌহিদ ও রনভীর।

 

পরে পুলিশও পাল্টা রাবার বুলেট দ্বারা ফায়ার চালায়।এই সংঘর্ষে এক অজ্ঞাত ব্যাক্তি মারা যান।

 

ঘটনাস্থল থেকে ৯ কজি ৭শ ৫৮ গ্রাম ওজনের ৩০টি স্বর্নের বারসহ কুমিল্লার হোমনা উপজেলার আবুল সরকারের ছেলে রবিন (৩৫) ও দাউদকান্দি উপজেলার কবীর হোসেনের ছেলে আবুল কাশেম (৩৫)৷ নামে দুজন কে আটক করে ডিবি পুলিশ।

 

শার্শা থানা অফিসার ইনচার্জ মামুন খান বলে,অজ্ঞাত ব্যক্তির লাশের পরিচয় পাওয়া গেছে,সে পুটখালী গ্রামের মৃত খয়রার জামাই অলিয়ার রহমান( ৪২)।

 

এ বিষয়ে নাভারন সার্কেলের এএসপি জুয়েল ইমরান বলেন গোপন সুত্রে খবর পেয়ে নাভারন সাতক্ষীরা সড়কের জামতলা এলাকার পাঁচপুকুর নামক স্থানে অভিযান চালায় যশোর ডিবি ও শার্শা থানার পুলিশ।

 

আটক রবিনের শরীরে ও প্রাইভেট কারের মধ্যে কৌশলে লুকিয়ে রাখা অবস্থায় ৯ কেজি ৭৫৮ গ্রাম ওজনের ৩০ পিস সোনারবার পাওয়া যায়। যার মুল্য আনুমানিক সাড়ে ৭ কোটি টাকা।

 

পাচারকারীদের শার্শা থানায় সোপর্দ করা হয়েছে। আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যাবস্থা নেয়া হবে।নিহত ব্যাক্তির লাশ ময়না তদন্তের জন্য যশোর মর্গে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......