1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
জয়পুরহাট পাঁচবিবির মোহাম্মদপুর ইউনিয়ন জামায়াতে ইসলামীর উদ্যোগে কর্মী ও সূধী সমাবেশ অনুষ্ঠিত ময়মনসিংহের ফুলপুরে জুয়ার আসর পুড়িয়ে দিলো নব যোগদানকৃতওসি রাশেদুজ্জামান: শেরপুরের নবাগত পুলিশ সুপার জনাব মোঃ আমিনুল ইসলাম মহোদয়ের যোগদান ও দায়িত্বভার গ্রহণ শেরপুরের নালিতাবাড়ীতে ফলজ বৃক্ষ উপহার পেল শিক্ষার্থীরা কোটালীপাড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন ফুলপুর ইসলামী ব্যাংক ম‍্যানেজারের সাথে ফুলপুর প্রেস ক্লাবের সাংবাদিকদের আলোচনা ও মতবিনিময় অনুষ্ঠিত। যৌথ বাহিনীর বিশেষ অভিযানে ফেনী জেলার সদর থানাধীন মাস্টারপাড়া এলাকা হতে ০১টি বিদেশী আগ্নেয়াস্ত্র ও  কার্তুজ উদ্ধার। জয়পুরহাটের পাঁচবিবিতে মেধাবী শিক্ষার্থীরা পেল সনদ শেরপুরে প্রতারণার ফাঁদে এক নারী জামায়াত আমিরের ‘ক্ষমা’ নিয়ে মাসুদ সাঈদীর স্ট্যাটাস

শার্শায় স্বর্ণ পাচারকারী ও ডিবি পুলিশের সংঘর্ষ – নিহত ০১ আহত ০৩ আটক ০২

  • আপডেট সময়ঃ শুক্রবার, ২ সেপ্টেম্বর, ২০২২
  • ৯৬২ জন দেখেছেন

মোঃরজিবুল ইসলাম,ব্যুরো প্রধান(খুলনা বিভাগ):- যশোর শার্শায় জামতলা পাঁচপুকুর এলাকায় বৃহস্পতিবার দিবাগত রাত ১২ টার দিকে পুলিশের সাথে স্বর্ণ পাচার কারীদের মধ্য বোমা বিস্ফোরণ ও গোলাগুলির ঘটনা ঘটেছে।

এসময় ৩ পুলিশ আহত ও ১ পাচারকারী নিহতসহ দু’জন আটক হয়েছে এবং ৯ কেজি ৭শ ৫৮ গ্রাম ওজনের ৩০ টি স্বর্ণের বার উদ্ধার করেছ পুলিশ।জামতলার পাঁচ পুকুর এলাকায় রাত ১২ টার দিকে  ওরিয়েনটাল ওয়েল কোম্পানি লিঃ ফ্যাক্টারির সামনে পুলিশ  পাচারকারীদের প্রাইভেট কার (ঢাকা মেট্রো-গ ২২-০৪২৪)আটক করলে ১০/১৫ টি মোটর সাইকেলে ২০/২৫ জন যুবক এসে পুলিশের ওপর হামলা করে প্রাইভেট কার ছিনিয়ে নেয়ার চেষ্টা করে।এসময় তারা পুলিশকে লক্ষ করে ককটেল,  ছোড়ে। ককটেল বিস্ফোরণে ২ পুলিশ আহত হন।আহত পুলিশ সদস্য তৌহিদ ও রনভীর।

 

পরে পুলিশও পাল্টা রাবার বুলেট দ্বারা ফায়ার চালায়।এই সংঘর্ষে এক অজ্ঞাত ব্যাক্তি মারা যান।

 

ঘটনাস্থল থেকে ৯ কজি ৭শ ৫৮ গ্রাম ওজনের ৩০টি স্বর্নের বারসহ কুমিল্লার হোমনা উপজেলার আবুল সরকারের ছেলে রবিন (৩৫) ও দাউদকান্দি উপজেলার কবীর হোসেনের ছেলে আবুল কাশেম (৩৫)৷ নামে দুজন কে আটক করে ডিবি পুলিশ।

 

শার্শা থানা অফিসার ইনচার্জ মামুন খান বলে,অজ্ঞাত ব্যক্তির লাশের পরিচয় পাওয়া গেছে,সে পুটখালী গ্রামের মৃত খয়রার জামাই অলিয়ার রহমান( ৪২)।

 

এ বিষয়ে নাভারন সার্কেলের এএসপি জুয়েল ইমরান বলেন গোপন সুত্রে খবর পেয়ে নাভারন সাতক্ষীরা সড়কের জামতলা এলাকার পাঁচপুকুর নামক স্থানে অভিযান চালায় যশোর ডিবি ও শার্শা থানার পুলিশ।

 

আটক রবিনের শরীরে ও প্রাইভেট কারের মধ্যে কৌশলে লুকিয়ে রাখা অবস্থায় ৯ কেজি ৭৫৮ গ্রাম ওজনের ৩০ পিস সোনারবার পাওয়া যায়। যার মুল্য আনুমানিক সাড়ে ৭ কোটি টাকা।

 

পাচারকারীদের শার্শা থানায় সোপর্দ করা হয়েছে। আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যাবস্থা নেয়া হবে।নিহত ব্যাক্তির লাশ ময়না তদন্তের জন্য যশোর মর্গে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......