1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
গোপালগঞ্জে হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিলেন ডিসি কাজী মাহবুবুল আলম ফরিদপুর মেডিকেলের পরিচালককে প্রত্যাহারের দাবিতে সাংবাদিকদের সড়ক অবরোধ গোপালগঞ্জের কোটালীপাড়ায় অভিযান চালিয়ে জব্দকৃত নিষিদ্ধ চায়না জাল ধ্বংস র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর  যৌথ অভিযানে নানা-নাতনি নিহত’ শিরোনামের চাঞ্চল্যকর হত্যাকাণ্ডের ঘাতক চালক ফেনী থেকে গ্রেফতার। প্রধান শিক্ষকের গাফিলতিতে নিয়োগ পরীক্ষা স্থগিত অংশগ্রহণকারীদের ভোগান্তি অস্ত্রসস্ত্র ও গুলি সহ ভূয়া ডিবি পুলিশ আটক জিআই পণ্যের স্বীকৃতি পেল গোপালগঞ্জের ব্রোঞ্জের গয়না, জলিরপাড়ের ব্রোঞ্জ পল্লীতে আনন্দ উল্লাস ফুলপুর ৫নং সদর ইউনিয়নের শিমুলতলা হতে ডেঁফুলিয়া পযর্ন্ত রাস্তা উদ্ধোধন করলেন শরীফ আহমেদ এমপি শ্রীপুরে জমি নিয়ে বিরোধে আপন চার ভাইয়ের থানায় অভিযোগসহ কোর্টে মামলা। “কেয়া বৃত্তি শিক্ষায় সৃজনশীলতা ও মেধা বিকাশে সহায়ক”

নিজের মেয়েকে ধর্ষণের অভিযোগে কুলাঙ্গার বাবা গ্রেফতার।”

  • আপডেট সময়ঃ শুক্রবার, ২ সেপ্টেম্বর, ২০২২
  • ১১৯ জন দেখেছেন

জুয়েল রানা( জেলা প্রতিনিধি) :- ময়মনসিংহের ধোবাউড়ায় ১৪ বছরের নিজ মেয়েকে ধর্ষণের অভিযোগ উঠেছে পিতা আবুল কালাম (৪০) এর বিরুদ্ধে।

উপজেলার বাঘবেড় ইউনিয়নের দক্ষিণ ডোমঘাটা গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ধর্ষিতার মা হালিমা খাতুন বাদী হয়ে ধোবাউড়া থানায় একটি মামলা করেছেন স্বামী আবুল কালামের বিরুদ্ধে (মামলা নং-১১)।

অভিযোগ ও মামলা সূত্রে জানা যায়, জীবিকা নির্বাহের তাগিদে গত ১৯ তারিখ ঢাকায় যান ধর্ষিতার মা হালিমা খাতুন।

আর এ সুযোগ নিয়ে গত ২৪ তারিখ বুধবার রাতে নিজের মেয়েকে ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে লম্পট বাবা।

পরেরদিন সকালে ধর্ষিতার চাচা আঃ কাইয়ূম, আঃ সাত্তার ও মা হালিমা খাতুনকে বিষয়টি অবগত করে ধর্ষিতা মেয়ে।

ঘটনা জানার পর ২৬ তারিখ রাতে হালিমা খাতুন বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ধোবাউড়া থানায় মামলা দায়ের করেন।

পরে অফিসার ইনচার্জ মোহাম্মদ টিপু সুলতানের নির্দেশনায় অভিযান চালিয়ে আসামি গ্রেফতার করেছে পুলিশ এবং শনিবার সকালে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......

ফুলপুরে দরজায় বিদ্যুতের তার লাগিয়ে হত্যার চেষ্টা  ফুলপুর ( ময়মনসিংহ) প্রতিনিধি ঃ ফুলপুরে বৈদ্যুতিক শর্ট দিয়ে মুখলেছুর রহমান (৩৮) নামক ১ জনকে হত্যা চেষ্টার অভিযোগ পাওয়া গেছে।   উপজেলার রামভদ্রপুর ইউনিয়নের সিঙ্গিমারী গ্রামের মৃত আলীম উদ্দিন এর পুত্র মুখলেছুর রহমান  ২ জুলাই মঙ্গলবার দিবাগত রাতে  খাওয়া দাওয়া শেষ করে নিজ ঘরে শুয়ে পড়েন ।  পরদিন ভোর রাতে আনুমানিক দুইটার সময় শব্দ শুনে হঠাৎ ঘুম  ভেঙ্গে দরজায় খুলতেই বৈদ্যুতিক শর্ট খেয়ে  মাটিতে পড়ে যায়। এরপর অজ্ঞাত একজন এসে বৈদ্যুতিক তার দিয়ে  বারবার শর্ট দেওয়ার চেষ্টা করে  । চিৎকার চেঁচামেচির একপর্যায়ে মুখুশদারী ব্যক্তিটি পালিয়ে যায়। অভিযোগের বিষয়ে ঘটনাস্থলে গিয়ে দেখা যায় বৈদ্যুতিক তার খুঁটিতে লাগিয়ে ঘরের দরজায় সংযোগ স্থাপন করে হত্যা চেষ্টা করে। ভুক্তভোগী মুখলেছুর রহমান ও তার পরিবারের সদস্যদের সাথে কথা বলে জানা যায় তাদের পূর্ব শত্রুতার জেরে  কোন ঘটনা ঘটেনি। এমনকি কাউকে চিনতে ও পারেনি  এ বিষয়ে থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।  অভিযোগের বিষয়ে ফুলপুর থানা পুলিশের তদন্ত চলছে।