1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

খুলনায় এক কলেজের ছাত্র গুলিবিদ্ধ,

  • আপডেট সময়ঃ শুক্রবার, ২ সেপ্টেম্বর, ২০২২
  • ১৩৪ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা,

খুলনা নগরীর চানমারী এলাকায় জিয়ারুল ইসলাম নিরব (১৯) নামের এক কলেজ ছাত্রকে গুলি করে পালিয়েছে দুবৃত্তরা।

 

বৃহস্পতিবার রাত সাড়ে আটটায় ঘটনাটি ঘটে। গুলিবিদ্ধ শিক্ষার্থী নগরীর চানমারী কালভার্ট এলাকার জালাল গাজীর ছেলে। সে লবনচোরা হাজী আব্দুল মালেক কলেজের উচ্চ মাধ্যমিক ২য় বর্ষের ছাত্র।

 

স্থানীয়রা বলেন,আহত শিক্ষার্থী নিরব ও তার বন্ধুরা মিলে চানমারী ২য় লেন শহীদের চায়ের দোকানে মোবাইলে গেমস খেলছিল। হঠাৎ করে দুটি এ্যাপাচি কালো রং এর মোটর সাইকেলে তিন জন করে মোট ছয়জন যুবক এসে গাড়ী থামায়।এছাড়া সবার মাথায় হেলমেট ও মাস্ক পড়ে মুখ ডাকা ছিল। তারা এসে নিরব কে ডেকে বলে এখানে আশিকের বাড়ী কোথায়। তখন নিরব বলল কেন আশিককে খোজা হচ্ছে ,আর তাদের পরিচয় জানতে চাইলে।তারা হঠাৎ উত্তেজিত হয়ে উঠে,

 

এসময়ে হঠাৎ একজন পিস্তল বের করে গুলি ছোড়ে জিয়ারুল ইসলাম নিরবের দিকে।এসময়ে গুলি এসে শিক্ষার্থীর কোমরের নিচে লাগে। সাথে সাথে ঘটনা স্থলে লুটিয়ে পড়েন। এসময়ে গুলির শব্দে স্থানীয় বাসিন্দা ও আশে পাশে দোকানদার ও বন্ধুরা চিৎকার করলে দুবৃত্তরা পালিয়ে যায়।

 

বর্তমান আহত শিক্ষার্থী খুলনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধিন আছে।

 

খুলনা জেনারেল হাসপাতালে জরুরী বিভাগে দ্বায়িত্বরত চিকিৎসক উজ্জল সরকার বলেন, গুলিবিদ্ধ হয়ে জিয়ারুল ইসলাম (নিরব) নামে একজন চিকিসাধিন আছে।

 

খুলনা সদর থানার এসআই মো. সাঈদুর রহমান বলেন, গুলি বিষয় শুনে আমরা ঘটনাস্থলে আসি। আলামত উদ্ধার করা হয়েছে। এলাকার সিসি টিভি ফুটেজ যাচাই বাচাই করছি। প্রাথমিক ভাবে মনে হচ্ছে এলাকায় অধিপত্তর বিস্তারকে কেন্দ্র করে এমনটি হয়েছে,

 

আসামিদেরকে আটকের জন্য অভ্যহত রয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......