1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
গভীর নলকূপের ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে। র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুল করিম হত্যা মামলার প্রধান আসামি ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ শাকিল হোসেন গ্রেফতার।  ঘূর্ণিঝড় রেমালে বন্দরের সব কার্যক্রম বন্ধ ঘোষণা অ্যালার্ট-৪ জারি চট্টগ্রামে স্মরণ সভা ইরানের নিরাপত্তা আরো জোরদার করা প্রয়োজন – নিজামী কালাই এ জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উদ্বোধন হারুন অর রশিদ রিমেলের তান্ডবে বাঁধ ভেঙ্গে তলিয়ে গেছে আমতলীর নিম্নাঞ্চল  ইমাম ও মুয়াজ্জিন নিয়োগ নিয়ে মিথ্যা ও বিভ্রান্তিকর সংবাদ প্রকাশ করা কে এই আবদুর রহমান? আমতলীতে ‘রেমাল’ মোকাবেলায় জরুরী সভা, প্রস্তুত ১১১ সাইক্লোন শেল্টার তেতুলিয়ায় উপজেলা নির্বাচন চলাকালীন সময়ে সৌন্দর্য বর্ধক বাঁশঝাড় উধাও ময়মনসিংহের ফুলপুরে দুস্থ অসহায় ৪২৬০জন পেলেন ভিজিএফ কার্ড

ওএমএস এর চাল বিক্রয় কার্যক্রম উদ্বোধন করলেন ইউএনও মেহরুবা ইসলাম

  • আপডেট সময়ঃ শুক্রবার, ২ সেপ্টেম্বর, ২০২২
  • ৯০ জন দেখেছেন

টি আই, মাহামুদ,আলীকদম (বান্দরবান) প্রতিনিধি। সারাদেশের মতো বান্দরবানের আলীকদম উপজেলায় ও খাদ্য অধিদপ্তর পরিচালিত খোলা বাজারে ওএমএস এর চাল বিক্রয় কার্যক্রম উদ্বোধন করেছেন আলীকদম উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহেরুবা ইসলাম।

আজ ১লা সেপ্টেম্বর সারাদেশে একযোগে চালু হওয়া কার্যক্রমের অংশ হিসেবে বান্দরবানের আলীকদম উপজেলায় ও ওএমএস-র চাল বিক্রয়  কার্যক্রম শুরু হয়। আজ আলীকদম সদরের পানবাজার মংক্যচিং ডিলার এর দোকানে চাল বিক্রয় কার্যক্রম উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহেরুবা ইসলাম। এসময় সাথে আরো উপস্থিত ছিলেন আলীকদম উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি জামাল উদ্দীন এমএ,  আলীকদম উপজেলা ভাইস চেয়ারম্যান জনাব কফিল উদ্দীন বিএসসি, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানা আক্তার শিরিন, আলীকদম সদর ইউপি চেয়ারম্যান নাছির উদ্দীন বিএ, ইউপি সদস্য সন্তোষ দাশ সহ আলীকদম উপজেলা খাদ্য অধিদপ্তরের  কর্মকর্তাবৃন্দ।

এসময়  ইউএনও মেহরুবা ইসলাম  বলেন, সারাদেশে স্বল্প আয়ের মানুষের জন্য সরকার খাদ্য অধিদপ্তর এর মাধ্যমে ওএমএস এর খোলা বাজারে চাল বিক্রি কার্যক্রম শুরু করেন। তিনি বলেন, প্রতি কেজি ৩০ টাকা করে মাথাপিছু ৫ কেজি করে চাল পাবেন। মাথাপিছু ৫ কেজি হারে দৈনিক ৪০০ জনকে এ চাল বিতরণ করা হবে। তিনি সবাইকে সুশৃঙ্খলভাবে চাল নেওয়ার জন্য অনুরোধ করেন।

শেয়ার করুন

আরো দেখুন......