1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
খাজা শাহ্ নূর দরবেশ মৌলা (রহঃ) এঁর চন্দ্রবার্ষিকী ওফাত শরীফ উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্প পতেঙ্গা মডেল থানা পরিদর্শনে সিএমপি কমিশনার কৃষ্ণ পদ রায় নাটোর জেলার লালপুর উপজেলা পরিষদ নির্বাচনে তারুণ্যের জয়গান। বটিয়াঘাটা লবণচরা এলাকায় পুত্রের নির্যাতে বাবা পঙ্গু তালতলীতে সভা সমাবেশে ব্যস্ত তিন চেয়ারম্যান প্রার্থী মুকসুদপুরে পুনরায় কাবির মিয়া ও কাশিয়ানীতে মোক্তার হোসেন চেয়ারম্যান নির্বাচিত জয়পুরহাটের কালাইয়ে পুকুরের পানিতে ডুবে এক শিশুর মৃত্যু আলীকদমে সংরক্ষিত বনের গাছ চুরি বরখাস্ত ৩ কর্মকর্তা-কর্মচারী বাসের মধ্য থেকে ১০ বোতল ফেনসিডিল সহ এক যাত্রীকে আটক করেছে ডিবি পুলিশ যশোর

শার্শায় বিদেশী মদসহ ৩ ভারতীয় নাগরিক গ্রেফতার

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০২২
  • ১০৮ জন দেখেছেন

কামাল হোসেন, বিশেষ  প্রতিনিধি:যশোরের শার্শায় ২০ বোতল বিদেশী মদসহ ৩ ভারতীয় নাগরিককে গ্রেফতার করেছে শার্শা থানার পুলিশ।

বৃহস্পতিবার(১সেপ্টেম্বর)সকালে উপজেলার  কামারবাড়ী মোড় থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, ভারতের উত্তর ২৪ পরগঁনা জেলার বনগাঁও এলাকার তপন দাশের ছেলে উত্তম দাশ (২৮), উত্তম দাশের স্ত্রী পূজা শাওন (২৪) ও অসিম বিশ্বাসের স্ত্রী অর্চনা বিশ্বাস (৫১)।

 

পুলিশ সূত্রে জানা যায়, শার্শা থানায় কর্মরত এস আই সুমন সরকার সংগীয় ফোর্সসহ কামারবাড়ী মোড়ে চেকপোস্টে ডিউটি করা কালীন সময়ে ১ টি ইজিবাইক হতে সন্দেহ ভাজন তিন ব্যাক্তিকে তল্লাশী করেন। এসময় তাদের ব্যাগ থেকে ২০ (বিশ) বোতল ভারতীয় মদ উদ্ধার করেন।

 

শার্শা থানার অফিসার ইনচার্জ মামুন খান বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃতদের নামে মামলা দিয়ে কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......