1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

র‍্যাবের অভিযানে ২টি ওয়ান শুটারগান, দেশীয় অস্ত্র ও মাদকসহ কুখ্যাত সন্ত্রাসী আপেল গ্রেফতার

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০২২
  • ১০২ জন দেখেছেন

নিরেন দাস(জয়পুরহাট)প্রতিনিধিঃ-রাজশাহীর চাঁপাইনবাবগঞ্জে ২টি ওয়ান শুটারগান, বিদেশী মদ ও বিভিন্ন ধরণের ধারালো অস্ত্রসহ মোঃ আজাহার আলী আপেল (৪২) নামের এক কুখ্যাত সন্ত্রাসী গ্রেফতার করেছে র‌্যাব-৫।

বৃহস্পতিবার (০১ নভেম্বর) দিবাগত রাতে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন হাজীপাড়া জালমাছমারী গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার হলেন, মোঃ আজাহার আলী আপেল একই থানার হাজীপাড়া জালমাছমারী গ্রামের মৃত আবেদ আলী’র ছেলে।

বৃহস্পতিবার দুপুরে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

 

র‌্যাব জানায়, বৃহস্পতিবার গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে জানা যায়, চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন হাজীপাড়া জালমাছমারী গ্রামস্থ মোঃ আজাহার আলী আপেলের বসত বাড়িতে অবৈধ মাদকদ্রব্য মজুদ আছে। এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে  উপরোক্ত অস্ত্র ও মাদক সহ তাকে গ্রেফতার করা হয়।

 

জিজ্ঞাসাবাদে সে জানায়, তার বসত বাড়িতে আগ্নেয়াস্ত্র, বিভিন্ন অস্ত্রশস্ত্র, মাদকদ্রব্য ও তার শয়ন কক্ষে ওয়্যার ড্রপের ভিতর হতে ওয়ান শুটারগান এবং বিভিন্ন ধরণের ধারালো অস্ত্র উদ্ধার করা হয়। এসব অস্ত্র দিয়ে দস্যুতা সংঘঠিত, অপহরণ করে আটক রেখে চাঁদা দাবী , রক্তাক্ত জখমসহ বিভিন্ন ধরণের অপকর্মে লিপ্ত হয় এবং সাধারণ মানুষকে ভয়-ভীতি প্রদর্শন করতো সন্ত্রাসী আপেল। তার বিরুদ্ধে ভিন্ন ভিন্ন অপরাধে ৭টি মামলায় আইন-শৃঙ্খলা বাহিনীর হাতে গ্রেফতার হয়েছিলো বলেও জানায় র‌্যাব।

 

শেয়ার করুন

আরো দেখুন......