1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
দক্ষিণ হালিশহরে একাডেমি কাপ ফুটবলের উদ্ধোধন: ট্রাইবেকারে পদ্মা-মেঘনা জয়ী ঝিনাইগাতীতে জাতীয় বীমা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্টিত ২০ রমজানের মধ্যে জাহাজ ভাঙ্গা শ্রমিকদের বেতন-বোনাস প্রদানের দাবি ফুটপাত দখলকারীরা কীভাবে বিদ্যুৎ পায়, প্রশ্ন মেয়র রেজাউলের, “নতুন কারিকুলামের চ্যালেঞ্জে অভিভাবকগণও সম্পৃক্ত”-ইপিজেড কর্ণফুলী মডেল স্কুলের অনুষ্ঠানে বক্তারা চট্টগ্রাম রিপোর্টার্স এসোসিয়েশন’র পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা হত্যাকান্ডে জড়িত আসামির স্বীকারোক্তি ভিডিও ভাইরাল; আদালতে হত্যা মামলা দায়ের র‌্যব-৭, চট্টগ্রাম’র অভিযানে, ফেনী এবং চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন স্থানে বিশেষ অভিযান পরিচালনা করে ৬টি কিশোর গ্যাং গ্রুপের প্রধানসহ আটক- ২৮ প্রধানমন্ত্রী নিজ হস্তে রাষ্ট্রপতি পদক পড়িয়ে দিলেন বাদলগাছী থানা অফিসার ইনচার্জ কে। প্রেসিডেন্ট পুলিশ মেডেল পদকে ভূষিত হলেন বরগুনার পুলিশ সুপার মোঃ আবদুস ছালাম

র‍্যাবের অভিযানে ২টি ওয়ান শুটারগান, দেশীয় অস্ত্র ও মাদকসহ কুখ্যাত সন্ত্রাসী আপেল গ্রেফতার

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০২২
  • ৮৯ জন দেখেছেন

নিরেন দাস(জয়পুরহাট)প্রতিনিধিঃ-রাজশাহীর চাঁপাইনবাবগঞ্জে ২টি ওয়ান শুটারগান, বিদেশী মদ ও বিভিন্ন ধরণের ধারালো অস্ত্রসহ মোঃ আজাহার আলী আপেল (৪২) নামের এক কুখ্যাত সন্ত্রাসী গ্রেফতার করেছে র‌্যাব-৫।

বৃহস্পতিবার (০১ নভেম্বর) দিবাগত রাতে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন হাজীপাড়া জালমাছমারী গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার হলেন, মোঃ আজাহার আলী আপেল একই থানার হাজীপাড়া জালমাছমারী গ্রামের মৃত আবেদ আলী’র ছেলে।

বৃহস্পতিবার দুপুরে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

 

র‌্যাব জানায়, বৃহস্পতিবার গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে জানা যায়, চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন হাজীপাড়া জালমাছমারী গ্রামস্থ মোঃ আজাহার আলী আপেলের বসত বাড়িতে অবৈধ মাদকদ্রব্য মজুদ আছে। এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে  উপরোক্ত অস্ত্র ও মাদক সহ তাকে গ্রেফতার করা হয়।

 

জিজ্ঞাসাবাদে সে জানায়, তার বসত বাড়িতে আগ্নেয়াস্ত্র, বিভিন্ন অস্ত্রশস্ত্র, মাদকদ্রব্য ও তার শয়ন কক্ষে ওয়্যার ড্রপের ভিতর হতে ওয়ান শুটারগান এবং বিভিন্ন ধরণের ধারালো অস্ত্র উদ্ধার করা হয়। এসব অস্ত্র দিয়ে দস্যুতা সংঘঠিত, অপহরণ করে আটক রেখে চাঁদা দাবী , রক্তাক্ত জখমসহ বিভিন্ন ধরণের অপকর্মে লিপ্ত হয় এবং সাধারণ মানুষকে ভয়-ভীতি প্রদর্শন করতো সন্ত্রাসী আপেল। তার বিরুদ্ধে ভিন্ন ভিন্ন অপরাধে ৭টি মামলায় আইন-শৃঙ্খলা বাহিনীর হাতে গ্রেফতার হয়েছিলো বলেও জানায় র‌্যাব।

 

শেয়ার করুন

আরো দেখুন......