1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত পাঁচবিবি উপজেলার মহিপুরে আগাম আখচাষী মতবিনিময় সভা  অনুষ্ঠিত বাঘায় সাংবাদিক আবুল হাশেম ও তার বাবার উপর হামলা। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে গার্মেন্টস কর্মী ধর্ষণ মামলার পলাতক আসামি মোহাম্মদ শফিউল আলম গ্রেফতার। বরগুনায় শ্রমিক লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া গ্রেফতার 

ফুলপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ১৩

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০২২
  • ১২০ জন দেখেছেন

জুয়েল রানা, জেলা প্রতিনিধি:- ময়মনসিংহের ফুলপুরে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত একজন নিহত হয়েছেন।আহত হয়েছেন ১২/১৩ জন।

যাত্রীবাহী বাস ও পিকাপের সাথে মুখোমুখি সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে।বুধবার দুপুরে ফুলপুর উপজেলার ধলি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। আহতরা ফুলপুর ও ময়মনসিংহ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে,দুপুর দেড়টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা হালুয়াঘাটগামী একটি যাত্রীবাহী বাস ময়মনসিংহগামী একটি পিকাপের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এসময় রাস্থায় চলাচলরত একটি ব্যাটারিচালিত অটো গাড়িতেও ধাক্কা লাগে।পরে বাস ও অটো গাড়িটি রাস্তার পাশে ধান ক্ষেতে পড়ে যায় এবং পিকাপের সামনের অংশ ভেঙে যায়।

খবর পেয়ে ফায়ার সার্ভিস পুলিশ স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে নিলে একজনকে মৃত ঘোষণা করেন জরুরি বিভাগের চিকিৎসক।

ফুলপুর থানার ওসি আবদুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,এই ঘটনায় আহতদের উদ্ধার করা হয়েছে।এর মধ্যে গুরুতর আহত ৪ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে,অজ্ঞাত নিহতের এখনো পরিচয় পাওয়া যায়নি এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......