1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

ফুলপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ১৩

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০২২
  • ১০৯ জন দেখেছেন

জুয়েল রানা, জেলা প্রতিনিধি:- ময়মনসিংহের ফুলপুরে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত একজন নিহত হয়েছেন।আহত হয়েছেন ১২/১৩ জন।

যাত্রীবাহী বাস ও পিকাপের সাথে মুখোমুখি সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে।বুধবার দুপুরে ফুলপুর উপজেলার ধলি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। আহতরা ফুলপুর ও ময়মনসিংহ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে,দুপুর দেড়টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা হালুয়াঘাটগামী একটি যাত্রীবাহী বাস ময়মনসিংহগামী একটি পিকাপের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এসময় রাস্থায় চলাচলরত একটি ব্যাটারিচালিত অটো গাড়িতেও ধাক্কা লাগে।পরে বাস ও অটো গাড়িটি রাস্তার পাশে ধান ক্ষেতে পড়ে যায় এবং পিকাপের সামনের অংশ ভেঙে যায়।

খবর পেয়ে ফায়ার সার্ভিস পুলিশ স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে নিলে একজনকে মৃত ঘোষণা করেন জরুরি বিভাগের চিকিৎসক।

ফুলপুর থানার ওসি আবদুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,এই ঘটনায় আহতদের উদ্ধার করা হয়েছে।এর মধ্যে গুরুতর আহত ৪ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে,অজ্ঞাত নিহতের এখনো পরিচয় পাওয়া যায়নি এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......