1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
গভীর নলকূপের ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে। র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুল করিম হত্যা মামলার প্রধান আসামি ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ শাকিল হোসেন গ্রেফতার।  ঘূর্ণিঝড় রেমালে বন্দরের সব কার্যক্রম বন্ধ ঘোষণা অ্যালার্ট-৪ জারি চট্টগ্রামে স্মরণ সভা ইরানের নিরাপত্তা আরো জোরদার করা প্রয়োজন – নিজামী কালাই এ জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উদ্বোধন হারুন অর রশিদ রিমেলের তান্ডবে বাঁধ ভেঙ্গে তলিয়ে গেছে আমতলীর নিম্নাঞ্চল  ইমাম ও মুয়াজ্জিন নিয়োগ নিয়ে মিথ্যা ও বিভ্রান্তিকর সংবাদ প্রকাশ করা কে এই আবদুর রহমান? আমতলীতে ‘রেমাল’ মোকাবেলায় জরুরী সভা, প্রস্তুত ১১১ সাইক্লোন শেল্টার তেতুলিয়ায় উপজেলা নির্বাচন চলাকালীন সময়ে সৌন্দর্য বর্ধক বাঁশঝাড় উধাও ময়মনসিংহের ফুলপুরে দুস্থ অসহায় ৪২৬০জন পেলেন ভিজিএফ কার্ড

হবিগঞ্জের মাধবপুরে ১০ কেজি গাজা সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার।

  • আপডেট সময়ঃ বুধবার, ৩১ আগস্ট, ২০২২
  • ৮০ জন দেখেছেন

মীর দুলাল (হবিগঞ্জ) জেলা প্রতিনিধি! 

হবিগঞ্জের মাধবপুরে পুলিশের বিশেষ অভিযানে ১০ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী  কে  গ্রেফতার  করেছে মাধবপুর থানা পুলিশ।

বুধবার (৩১ শে আগষ্ট২২) ইং দুপুরে হবিগঞ্জ জেলা বিচারক আদালতে মাদক ব্যবসায়ী কে সোপর্দ করেন মাধবপুর থানা পুলিশ!

পুলিশের সুত্রে জানা যায় গত রাতে জগদীশপুর ইউনিয়নের মির্জাপুর গ্রামে অভিযান পরিচালনা করে ১০ কেজি গাজা সহ মাদক ব্যবসায়ী কে  গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত  মাদক ব্যবসায়ী হল মাধবপুর উপজেলার মির্জাপুর গ্রামের নুরুল ইসলাম এর ছেলে সুমন মিয়া (৩০)।মাধবপুর থানার পুলিশ পরিদর্শক তদন্ত মোঃ গোলাম কিবরিয়া হাসান এর নেতৃত্বে এস আই  মানিক সাহা সহ পুলিশের একটি টিম উপজেলার জগদীশপুর ইউনিয়নের মির্জাপুর গ্রামে অভিযান তাকে গ্রেপ্তার করে।

এসময় তার কাছ থেকে ১০ কেজি গাজা উদ্ধার করে পুলিশমমাধবপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুর রাজ্জাক সত্যতা নিশ্চিত করে জানান গ্রেফতারকৃত  আসামীর বিরুদ্ধে মাধবপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে!

শেয়ার করুন

আরো দেখুন......