1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

হবিগঞ্জের মাধবপুরে ১০ কেজি গাজা সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার।

  • আপডেট সময়ঃ বুধবার, ৩১ আগস্ট, ২০২২
  • ৮৬ জন দেখেছেন

মীর দুলাল (হবিগঞ্জ) জেলা প্রতিনিধি! 

হবিগঞ্জের মাধবপুরে পুলিশের বিশেষ অভিযানে ১০ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী  কে  গ্রেফতার  করেছে মাধবপুর থানা পুলিশ।

বুধবার (৩১ শে আগষ্ট২২) ইং দুপুরে হবিগঞ্জ জেলা বিচারক আদালতে মাদক ব্যবসায়ী কে সোপর্দ করেন মাধবপুর থানা পুলিশ!

পুলিশের সুত্রে জানা যায় গত রাতে জগদীশপুর ইউনিয়নের মির্জাপুর গ্রামে অভিযান পরিচালনা করে ১০ কেজি গাজা সহ মাদক ব্যবসায়ী কে  গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত  মাদক ব্যবসায়ী হল মাধবপুর উপজেলার মির্জাপুর গ্রামের নুরুল ইসলাম এর ছেলে সুমন মিয়া (৩০)।মাধবপুর থানার পুলিশ পরিদর্শক তদন্ত মোঃ গোলাম কিবরিয়া হাসান এর নেতৃত্বে এস আই  মানিক সাহা সহ পুলিশের একটি টিম উপজেলার জগদীশপুর ইউনিয়নের মির্জাপুর গ্রামে অভিযান তাকে গ্রেপ্তার করে।

এসময় তার কাছ থেকে ১০ কেজি গাজা উদ্ধার করে পুলিশমমাধবপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুর রাজ্জাক সত্যতা নিশ্চিত করে জানান গ্রেফতারকৃত  আসামীর বিরুদ্ধে মাধবপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে!

শেয়ার করুন

আরো দেখুন......