1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

হবিগঞ্জের মাধবপুরে টাস্কফোর্সের অভিযানে বিপুল পরিমাণ মাদক সহ গ্রেফতার-০ ২

  • আপডেট সময়ঃ বুধবার, ৩১ আগস্ট, ২০২২
  • ৭৭ জন দেখেছেন

মীর দুলাল( হবিগঞ্জ) জেলা প্রতিনিধি! 

হবিগঞ্জের মাধবপুর উপজেলার সীমান্তবর্তী ধর্মঘর ইউনিয়নের শিয়ালউড়ি এলাকায় মাদক চোরাচালান বিরোধী টাস্কফোর্স অভিযান চালিয়ে ২১৮০ পিস ইয়াবা, ১৮ কেজি গাঁজা ও ৭০ বোতল ভারতীয় (ইস্কাফ)ফেন্সিডিলসহ উপজেলার ধর্মঘর ইউনিয়নের শিয়ালউড়ি গ্রামের আমিন মিয়ার পুত্র আঃ মজিদ (৩৬) এবং একই গ্রামের কাশই মিয়ার পুত্র আশিক মিয়া (৩৬) কে আটক করা হয়েছে।

মাধবপুর উপজেলা সহকারী কমিশনার(ভুমি) এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আলা উদ্দিনের উপস্থিতে এ অভিযান পরিচালিত হয়।

বুধবার( ৩১ আগষ্ট২২) ইং দুপুরে বিজিবি ক্যাম্পে এর এক প্রেস বিজ্ঞপ্তিতে মাদক উদ্ধার ও ২ মাদক ব্যবসায়ী কে গ্রেফতার এর বিষয় নিশ্চিত করেন!

বিজিবি সুত্রে জানা যায় মঙ্গলবার রাত ৮টায় গোপন সংবাদের ভিত্তিত্বে উপজেলার শিয়ালউড়ি এলাকায় অভিযানটি পরিচালনা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন বিজিবি ধর্মঘর কোম্পানী কমান্ডার সুবেদার আইয়ূব খান,মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর বি বাড়ীয়া জেলার এডি মিজানুর রহমান, মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর হবিগঞ্জ জেলার এডি কাজী হাবিবুর রহমান!

বিজিবি ২৫ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল ফেরদৌস কবির জানানএ অভিযানে ২১৮০ পিস ইয়াবা, ১৮ কেজি গাঁজা, ৭০ বোতল ভারতীয় (ইস্কাফ)ফেন্সিডিল ও একটি গাঁজা পরিমাপের যন্ত্র উদ্ধার করা হয়,

যার আনুমানিক মূল্য ৭ লক্ষ ৪৮ হাজার টাকা। ধৃত আসামী ও জব্দকৃত মালামাল মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের নিকট হস্তান্তর করা হয়েছে!

মাদক ব্যবসায়ী দের বিরুদ্ধে মাদক আইনের  মামলা রুজু করে আদালতে প্রেরণ করা হবে বলে জানান।

শেয়ার করুন

আরো দেখুন......