1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শেখ ফজলুল হক মনি স্মৃতি সংসদ কর্তৃক আয়োজিত পিকনিক ও সাংস্কৃতিক অনুষ্ঠান। বরগুনা রিপোর্টার্স ইউনিটিতে সাংসদ গোলাম সরোয়ার টুকু’র শুভেচ্ছা বিনিময় চট্টগ্রামে আঞ্জুমান মফিদুল ইসলাম কে অ্যাম্বুলেন্স প্রদানে পিএইচপি ফ্যামিলি আমতলী পৌরসভা নির্বাচনে প্রতিক বরাদ্দ। বঙ্গলতলি বোধিপুর বন বিহারে ১০তম মহা সংঘদান উদযাপন শেরপুরে অপহরণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার “পরিমার্জিত কারিকলম দক্ষতা অর্জনে শিক্ষক প্রশিক্ষণের বিকল্প নেই”-আদর্শ শিক্ষক ফোরামের শিক্ষক প্রশিক্ষণ সম্পন্ন- জাতীয় দৈনিক সমকালে ‘বড় বোঝা হৃদয়ের ছোট্ট কাঁধে’ শিরোনামে সংবাদ প্রকাশ ,পেলেন ভ্যানগাড়ী।। আমতলীতে গরুসহ চোর গ্রেপ্তার সিএমপি, পুলিশ কমিশনার মহোদয়ের ইপিজেড থানার দ্বিবার্ষিক পরিদর্শন সম্পন্ন।

শায়েস্তাগঞ্জে হাইওয়ে রোডের নতুন ব্রিজ এলাকায় দুই শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ!

  • আপডেট সময়ঃ বুধবার, ৩১ আগস্ট, ২০২২
  • ৭৯ জন দেখেছেন

মীর দুলাল( হবিগঞ্জ) জেলা প্রতিনিধি! হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ মহাসড়কের নতুন ব্রিজ এলাকায় ২ শতাধিক অবৈধ স্থাপন উচ্ছেদ করা হয়! মঙ্গলবার (৩০আগষ্ট২২)ইং দুপুরে  শায়েস্তাগঞ্জ নতুন ব্রিজ এলাকা ও পুরাণ বাজার,চুনারুঘাট রোডের  দূর্গাপুর বাজারে এ উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়।

উচ্ছেদ অভিযানে  উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সড়ক ও জনপথ বিভাগের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ আব্দুল লতিফ!

হবিগঞ্জ সড়ক ও জনপথের নিবার্হি প্রকৌশলী শাকিল মোহাম্মদ ফয়সাল,!

সার্ভেয়ার মোঃ আবুল খায়ের,শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার এ এস আই মোঃ আলাউদ্দিন,ও শায়েস্তাগঞ্জ থানা পুলিশের একটি দল ও.বিভিন্ন গন মাধ্যমের  সাংবাদিকবৃন্দ! সডক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী জানান  শায়েস্তাগঞ্জ পুরান বাজার, নতুন ব্রীজ ও দূগার্পুর বাজারে সরকারি ভুমিতে নির্মিত দুই শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান কার্যক্রম সকাল থেকে  বিকেল ৫টা পর্যন্ত পরিচালনা করা হয়েছে ।

কেউ কেউ স্বেচ্ছায় দোকান ঘর অন্যত্র সরিয়ে নেন।

শেয়ার করুন

আরো দেখুন......