1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বাংলাদেশ সাংবাদিক ক্লাব, কেন্দ্রীয় স্হায়ী কমিটির পক্ষে,শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন।  অমর একুশে ফেব্রুয়ারি “আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস” উপলক্ষে গড়গড়ী ইউনিয়ন আওয়ামী লীগের বিনম্র শ্রদ্ধাঞ্জলি। রাজশাহীর বাঘায় যথাযথ মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। যোগ্য ও দক্ষতার সাথে খোকা নতুন লুকে টেলিভিশনের পর্দায় আসার সম্ভাবনা। ঝিনাইগাতী শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন আমতলীতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি আমি কি ভুলিতে পারি, বাঘায় রুকুনুজ্জামান রিন্টু ভালুকায় একুশে প্রথম প্রহরে ভাষা শহীদের প্রতি প্রাথমিক শিক্ষক সমিতি’র শ্রদ্ধা- কালাইয়ে মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

যশোর অভয়নগরে র‌্যাবের অভিযানে জাল নোটসহ গ্রেফতার-০২

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০২২
  • ৯৩৭ জন দেখেছেন

মোঃরজিবুল ইসলাম,ব্যুরো প্রধান(খুলনা বিভাগ):-

যশোর অভয়নগরে র‌্যাব-৬ এর অভিযানে মহিবুর রহমান চৌধুরী (৪৬) ও সাইফুল ইসলাম (৩৮) নামে দুই প্রতারক কে ৪০ টি ৫০০ টাকার জাল নোটসহ আটক করেছেন।

অভয়নগর উপজেলার নওয়াপাড়া পৌরসভার ১নং ওয়ার্ডের হোটেল আল রেজুয়ানের (আবাসিক হোটেল) ৩য় তলার ৩০৩ নং রুমে অভিযান চালিয়ে র‌্যাব-৬ এর সদস্যরা এসব নকল টাকা সহ তাদেরকে আটক করেন।

আটক মহিবুর রহমান চৌধুরী চাঁদপুর জেলার হাজিগঞ্জ উপজেলার দেশগাঁও কাশেমপুরের মৃত মোখলেছুর রহমান চৌধুরীর ছেলে। সে ঢাকা ডিএমপি ডেমরা থানা এলাকার -মাতৃছায়া, বাসা নং ৭১, ওয়ার্ড নং ৬৭ বসবাস করে দীর্ঘদিন ধরে এসব নকল টাকার ব্যবসা করে আসছিলো ও আটক সাইফুল ইসলাম কিশোরগঞ্জ জেলার পটিয়াদী উপজেলার চরজাকালিয়া এলাকার শামসুল ইসলামের ছেলে। সে দীর্ঘদিন ধরে অভয়নগর এলাকার অবস্থান করে এসব জাল ব্যবসা করেন।

যশোর র‌্যাব-৬ এর কোম্পানি লে: কমান্ডার এম নাজিউর রহমান বলেন আটককৃতরা দীর্ঘদিন ধরে জাল টাকা তৈরি ও সরবরাহ করে আসছিলো।এর আগেও তারা জাল টাকা তৈরীর মেশিন সহ ঢাকার ডেমরা থানা পুলিশের কাছে আটক হয়েছিলেন।গোপন সংবাদ এর মাধ্যমে জানতে পারি জেলার অভয়নগর উপজেলার শিল্প নগরী নওয়াপাড়া পৌর ১নং ওয়ার্ডের হোটেল আল রেজুয়ানের (আবাসিক হোটেল)৩য় তলার ৩০৩ নং রুমে দুই নকল টাকার কারবারিরা অবস্থান করছে। তৎক্ষণাৎ অভিযান পরিচালনা করে নকল টাকাসহ আসামীদের ধরতে সক্ষম হয়।

সোমবার দুপুরে তাদের বিরুদ্ধে মামলা দিয়ে অভয়নগর থানায় হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।

অভয়নগর থানার অফিসার ইনচার্জ এ.কে.এম শামীম হোসাইন জাল টাকা সহ থানায় দুজনকে হস্তান্তরের বিষয়টি নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

আরো দেখুন......