1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

মমতা মাতৃসদন থেকে এক নবজাতক শিশু চুরির অভিযোগ , উদ্ধারের চেষ্টা পুলিশের

  • আপডেট সময়ঃ সোমবার, ২৯ আগস্ট, ২০২২
  • ৯৭ জন দেখেছেন

বাবুল হোসেন বাবলা,বিশেষ প্রতিনিধি:- সোমবার, ২৯ অগাস্ট, চট্রগ্রাম মহানগরীর, বন্দরটিলা এলাকায় মমতা মাতৃসনদ  হাসপাতালের  শিশু ইউনিট থেকে নবজাতক শিশু চুরির ঘটনা ঘটেছে।

গতকাল ২৮ আগস্ট রবিবার আনুমানিক সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এ ঘটনা ঘটেছে বলে জানান শিশুর বাবা।

শিশু চুরির ব্যাপারে শহিদুল ইসলাম এর নিকট জানতে চাইলে, তিনি বলেন,গত ২৭ আগস্ট‌ শনিবার সকাল ১০টার দিকে আমি আমার স্ত্রীকে মমতা মাতৃসদন মমতা ক্লিনিক হাসপাতালে ভর্তি করাই এর পরপরেই দুপুরের দিকে আমার স্ত্রীর কোলজুড়ে আসে ছেলে সন্তান। বিকেল ৩টার দিকে অজ্ঞাত এক মহিলা ক্লিনিকে আসেন চট্টগ্রাম মেডিকেলের নার্স পরিচয় দেন এবং টিকা দেয়ার কথা বলে নবজাতককে নিয়ে উধাও হয়ে যান।

 

তিনি বলেন, নবজাতক শিশুর চুরির ঘটনায় ক্লিনিকের  কেউ জড়িত আছেন, কিনা তা সিসিটিভির ফুটেজ বের করলেই  জানা যেতে পারে বলে শিশুর আত্মীয় স্বজনের দাবি। তবে প্রায় সাড়ে ৩ ঘন্টা চেষ্টা করে সিসিটিভি ফুটেজ শনাক্ত করতে পারে নাই ক্লিনিকের দায়িত্বশীলরা।

নবজাতক শিশুকে না পেলে, মাতৃসনদ  মমতা ক্লিনিকের বিরুদ্ধে মামলা দায়ের করার হুমকি দেন আ্ত্মীয়রা।

 

নবজাতক শিশু চুরির ব্যাপারে মমতা মাতৃসদন ক্লিনিকের ম্যানেজার মোঃ মোর্শেদের কাছে জানতে চাইলে তিনি বলেন, গতকাল দুপুরের দিকে অ্যাপ্রোন পড়ে এক মহিলা নার্স এসেছিলেন,তিনি নিজেকে চট্টগ্রাম মেডিকেল কলেজের নার্স পরিচয় দেন,এরপর রোগীর স্বজনদের টিকা দেয়ার কথা বলেন,এরপর সেই মহিলা ওই নবজাতকের দাদীর সঙ্গে কথা বলে চা খেয়েছেন বিকেলের দিকে, বাচ্চাকে টিকা দেয়ার কথা বলে নিচে নামেন তারা দুইজন,নিচে নেমে এই মহিলা বলেন বাচ্চাটাকে আমাকে দাও,তুমি তো আর টিকা দিতে পারবে না,তুমি একটা কাজ কর ৫০০ টাকার এই নোটটি ভাংতি করে নিয়ে এসো,রোগীর স্বজন সরল মনে টাকা ভাঙতি করতে গেলে ওই মহিলা ডাক্তার বাচ্চাকে নিয়ে উধাও হয়ে যায়,বর্তমানে প্রশাসনের লোকজন এসেছে,তারা সহ সিসিটিভি ক্যামেরার ফুটেজ চেক করেছেন এই মহিলাকে শনাক্তের চেষ্টা করছেন।

 

এ বিষয়ে ইপিজেড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল করিম দৈনিক অপরাধ অনুসন্ধান এর বিশেষ প্রতিনিকে বলেন,নার্স সেজে এক নারী মমতা মাতৃসদন নামে ক্লিনিক থেকে একদিন বয়সী নবজাতককে চুরি করেছে। ঘটনা শুনে সঙ্গে সঙ্গে আমরা ঘটনাস্থে এসেছি আমরা ক্লিনিকের সিসিটিভি ক্যামেরার ফুটেজ পর্যালোচনা চলছে।তিনি বলেন,নবজাতক শিশুকে খুজে বের করার জন্য যতটুকু চেষ্টা‌ অব্যাহত এবং পুলিশের অভিযান চলছে।

এ বিষয়ে জানতে মমতার ৩ কর্মীকে থানায় আনা হয়েছে বলে কর্তব্যরত ডিউটি অফিসার জানিয়েছেন।

শেয়ার করুন

আরো দেখুন......