1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
খুলনা বটিয়াঘাটা উপজেলা পরিষদ নির্বাচন জমে উঠেছে,চেয়ারম্যান পদে লড়াই হবে রাহুল,শিমু,মিলন ও নিতাই মধ্যে। বদলগাছী উপজেলার মিঠাপুর ইউনিয়নের ২৪ ও ২৫ অর্থ বছরের প্রায় সাড়ে ৪ কুঠি টাকার উন্মুক্ত বাজেট ঘোষণা করেন চেয়ারম্যান । ঝিনাইগাতীতে আদিবাসী শিশু ধর্ষণের দায়ে গ্রেপ্তার-১ মহাসড়কে অপরিকল্পিত ব্রিজ ভোগান্তির শেষ নেই লক্ষ্য লক্ষ্য মানুষের সাংবাদিক পরিচয়ে চাঁদা দাবি ও চাঁদা আদায়সহ নগ্ন ভিডিও ধারণের ঘটনায় ভুয়া সাংবাদিকসহ গ্রেফতার-০৩ চট্টগ্রামে ঘূর্ণিঝড় ‘রেমাল’মোকাবেলায় বিভিন্ন কর্মসূচির তৎপরতায় মেট্রোপলিটন পুলিশ বাবাকে পিটিয়ে পঙ্গু করার অভিযোগ উঠেছে ছেলে এবং পুত্র বধুর বিরুদ্ধে গভীর নলকূপের ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে। র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুল করিম হত্যা মামলার প্রধান আসামি ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ শাকিল হোসেন গ্রেফতার।  ঘূর্ণিঝড় রেমালে বন্দরের সব কার্যক্রম বন্ধ ঘোষণা অ্যালার্ট-৪ জারি

বন্দরনগরী চট্টগ্রাম হালিশহর বড়পোল এলাকায় তীব্র গণআন্দোলনের মাধ্যমে সরকার পতন ও জনগনের ভোটাধিকার প্রতিষ্ঠা করা হবে “।

  • আপডেট সময়ঃ সোমবার, ২৯ আগস্ট, ২০২২
  • ৯৪ জন দেখেছেন

মোঃ হেলাল উদ্দিন :-কেন্দ্র ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে আজ গণমিছিল ও সমাবেশ করেছে ২৬ নং উত্তর হালিশহর ওয়ার্ড বি.এন.পি। সমাবেশে মহানগর বি.এন.পির  যুগ্ম  আহ্বায়ক এস কে খোদা তোতন, বলেন তীব্র গণআন্দোলনের মাধ্যমে সরকার পতন ও জনগনের ভোটাধিকার প্রতিষ্ঠা করা হবে ।

২৬ নং উত্তর হালিশহর ওয়ার্ড বি এন পির গন মিছিল পূর্ব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

জ্বালানী তেল ও নিত্যপন্যের মূল্যবৃদ্ধিসহ অসহনীয় লোডশেডিং এবং ভোলায় পুলিশের গুলিতে নুরে আলম ও আবদুর রহমানকে হত্যার প্রতিবাদে এই মিছিলের আয়োজন করা হয়।

উক্ত সভায় হালিশহর যুবদল নেতা এ এম সাইফুলের নেতৃত্বে এক বিশাল মিছিল সহকারে যোগদান করেন

হালিশহর বড়পোল সংলগ্ন মইন্যাপাড়া মোড়ে বি.এন.পি নেতা মোশারফ জামানের সভাপতিত্বে হালিশহর থানা  নেতা মো: আনোয়ার হোসেন আরজুর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির যুগ্ন-আহবায়ক এসকে খোদা তোতন,  হালিশহর থানা সভাপতি মোশারফ হোসেন ডীপ্তি ও হালিশহর থানা বিএনপি’র সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম   ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগরের সাবেক স্বেচ্ছাসেবক দলের সহ-সাধারণ সম্পাদক মোহাম্মদ আলম হালিশহর থানা যুবদল নেতা মোশারফ আমিন  সোহেল, এ এম সাইফুল ।

সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন    চট্টগ্রাম মহানগর যুবদলের নেতা এম এ গফুর বাবুল হালিশহর থানা নেতা মোহাম্মদ জামাল যুবদল নেতা রাজু খান, রাসেল, শাহিন, বাবুল,লিটন, মোর্শেদ  প্রমুখ  নেতৃবৃন্দ।

শেয়ার করুন

আরো দেখুন......