1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বাগেরহাট ৪ আসনের মাননীয় সংসদ সদস্য বলইবুনিয়া মাধ্যমিক বিদ্যালয় পরিদর্শন করেন। রান্নার কাজে ব্যস্ত মা, খেলতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু চট্টগ্রাম শিক্ষা বোর্ডের নবনিযুক্ত চেয়ারম্যান অধ্যাপক রেজাউল করিম স্যারকে কেয়া’র পক্ষ থেকে শুভেচ্ছা ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন (দ্বিতীয় ধাপ) উপলক্ষে নির্বাচনকালীন দায়িত্ব পালন সংক্রান্তে ব্রিফিং কালাইয়ে চলতি মৌসুমে হিমাগারে আলুর ভাড়া বৃদ্ধির প্রতিবাদে চাষীদের মানববন্ধন রাজা তার নিজ বাড়ীতে খাবার খায় না দশ বছর। বদলগাছী ঐতিহাসিক পাহাড় পুর বৌদ্ধ বিহার আন্তজাতিক যাদুঘর দিবস পালিত। শেরপুরের ঝিনাইগাতীতে গরুচোর চাক্রের ৫সদস্য গ্রেপ্তার আমতলীতে মহাসড়কের দু’পাশে গড়ে তোলা অবৈধ স্থাপনা উচ্ছেদ মুকসুদপুর উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহূর্তের প্রচার প্রচারণায় এগিয়ে আবুল কাশেম রাজের দোয়াত কলম মার্কা

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে পিরোজপুরের নাজিরপুরে আলোচনা সভা ও দোয়া মাহফিল

  • আপডেট সময়ঃ সোমবার, ২৯ আগস্ট, ২০২২
  • ৯০ জন দেখেছেন

গাজী এনামুল হক (লিটন) পিরোজপুর প্রতিনিধি:- ১৫ ই আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল করেছে পিরোজপুরের নাজিরপুর উপজেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠন। সোমবার (২৯ আগস্ট)  বিকালে নাজিরপুর উপজেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও পিরোজপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ. কে. এম. এ. আউয়াল।

 

নাজিরপুর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মনিন্দ্রনাথ মজুমদারের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পিরোজপুর পৌর মেয়র ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব মোঃ হাবিবুর রহমান মালেক, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট এম এ হাকিম হাওলাদার, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাডভোকেট কানাই লাল বিশ্বাস, পিরোজপুর সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব মুজিবুর রহমান খালেক, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী, দপ্তর সম্পাদক শেখ ফিরোজ আহমেদসহ আরো অনেকে।

 

এসময় জেলা, বিভিন্ন উপজেলা ও পৌর আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগ, কৃষকলীগ ও ছাত্রলীগের অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। সভার সঞ্চালনা করেন নাজিরপুর উপজেলা যুবলীগের সভাপতি এম খোকন গাজী। এসময় আরও উপস্থিত ছিলেন,  সাবেক ছাত্রলীগের পিরোজপুর জেলা সভাপতি ইরতিজা আহমেদ রাজু এবং জি এস সাব্বির আহমেদ সহ ছাত্রলীগের নেতা কর্মী।। বিভিন্ন মিডিয়ার সাংবাদিক।।

 

প্রধান অতিথি তার বক্তব্য বলেন, আগস্ট মাস আসলেই জামায়াত-বিএনপি নানা ষড়যন্ত্র শুরু করে। কিন্তু তাদের ষড়যন্ত্র বাংলার সাধরণ মানুষ বুঝতে পেরেছে। আওয়ামীলীগের নেতা-কর্মীরা তৃর্ণমূল থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিদের্শ মতো কাজ করে যাচ্ছে। আগামীতেও দেশের উন্নয়নের জন্য আওয়ামীলীগকেই ভোট দিবেন এবং প্রধানমমন্ত্রী শেখ হাসিনাকেও আবার এ দেশের প্রধানমন্ত্রী বানাবেন।

 

পরে ১৫ ই আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তাঁর পরিবারের সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

 

 

শেয়ার করুন

আরো দেখুন......