1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
খুলনা বটিয়াঘাটা উপজেলা পরিষদ নির্বাচন জমে উঠেছে,চেয়ারম্যান পদে লড়াই হবে রাহুল,শিমু,মিলন ও নিতাই মধ্যে। বদলগাছী উপজেলার মিঠাপুর ইউনিয়নের ২৪ ও ২৫ অর্থ বছরের প্রায় সাড়ে ৪ কুঠি টাকার উন্মুক্ত বাজেট ঘোষণা করেন চেয়ারম্যান । ঝিনাইগাতীতে আদিবাসী শিশু ধর্ষণের দায়ে গ্রেপ্তার-১ মহাসড়কে অপরিকল্পিত ব্রিজ ভোগান্তির শেষ নেই লক্ষ্য লক্ষ্য মানুষের সাংবাদিক পরিচয়ে চাঁদা দাবি ও চাঁদা আদায়সহ নগ্ন ভিডিও ধারণের ঘটনায় ভুয়া সাংবাদিকসহ গ্রেফতার-০৩ চট্টগ্রামে ঘূর্ণিঝড় ‘রেমাল’মোকাবেলায় বিভিন্ন কর্মসূচির তৎপরতায় মেট্রোপলিটন পুলিশ বাবাকে পিটিয়ে পঙ্গু করার অভিযোগ উঠেছে ছেলে এবং পুত্র বধুর বিরুদ্ধে গভীর নলকূপের ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে। র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুল করিম হত্যা মামলার প্রধান আসামি ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ শাকিল হোসেন গ্রেফতার।  ঘূর্ণিঝড় রেমালে বন্দরের সব কার্যক্রম বন্ধ ঘোষণা অ্যালার্ট-৪ জারি

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি এবং দলীয় নেতাকর্মীদের হত্যার প্রতিবাদে পিরোজপুরে বিএনপির বিক্ষোভ সমাবেশ পুলিশ বাঁধার মুখে বিচ্ছিন্ন

  • আপডেট সময়ঃ সোমবার, ২৯ আগস্ট, ২০২২
  • ৮৯ জন দেখেছেন

গাজী এনামুল হক (লিটন) ‘পিরোজপুর জেলা  প্রতিনিধিঃ জ্বালানী তেলের দাম বৃদ্ধি, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি দলীয় নেতাকর্মীদের হত্যা ও নির্যাতনের প্রতিবাদে বিএনপি’র বিক্ষোভ সমাবেশ পুলিশি বাঁধার মুখে বিচ্ছিন্ন হয়ে যায়। আজ রোববার (২৮ আগষ্ট) সকালে পিরোজপুর পৌর বিএনপি’র আয়োজনে একটি বিক্ষোভ মিছিল বের করলে পুলিশ বাঁধার মুখে তা বিচ্ছিন্ন হয়ে যায়। পরে জেলা বিএনপি কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএরপির আহবায়ক আলমগীর হোসেন, সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু।

 

এছাড়াও বক্তব্য রাখেন জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য এ্যাড. আবুল কালাম আকন, কেন্দ্রিয় বিএনপির সদস্য এলিজা জামান, জেলা শ্রমিকদলের সভাপতি আব্দুস সালাম বাতেন, জেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শেখ শহিদুল্লাহ শহিদ, জেলা ছাত্রদলের সাবেক সভাপতি শেখ হাসানুল কবির লীন, জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন কুমার প্রমুখ।

 

এসময় বক্তারা জ্বালানী তেলের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যের লাগামহীন দাম বৃদ্ধির প্রতিবাদ করে সরকারের কঠোর সমালোচনা করেন। দেশের সাধারণ খেটে খাওয়া মানুষ অজ নিঃশ হয়ে পড়েছে, আর উন্নয়নের নামে তাদের নেতা-কর্মীদের পকেট ও ভাগ্যের উন্নয়ন হচ্ছে। তাই সকলকে সরকারের পতনে এক দফার আন্দোলনে নামতে হবে’। ভোলা জেলা ছাত্রদলের সভাপতি নুরে আলম ও স্বেচ্ছাসেবকদল নেতা আ: রহিমের হত্যাকারীদের বিচারের জানায়।

 

এ জন্য নেতাকর্মীদের প্রস্ততি নেয়ার আহবান জানিয়ে জেলা বিএনপি’র আহ্বায়ক অধ্যক্ষ আলমগীর হোসেন উপস্থিত সকলকে ওই আন্দোলনে নামতে অঙ্গিকার ও শপথ পাঠ করান।

শেয়ার করুন

আরো দেখুন......