1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

জয়পুুরহাটে র‍্যাবের অভিযানে যৌতুক মামলার দুই বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী আটক

  • আপডেট সময়ঃ সোমবার, ২৯ আগস্ট, ২০২২
  • ১১৮ জন দেখেছেন

নিরেন দাস,জয়পুুরহাট প্রতিনিধিঃ- র‍্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের একটি চৌকস অপারেশনাল দল কোম্পানি কমান্ডার মেজর মোঃ মোস্তফা জামান(আর্টিলারি) ও সহকারি পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলাম এর নেতৃত্বে বিশেষ অভিযান চালিয়ে জয়পুরহাট জেলার সদর থানাধীন সার্কিট হাউজ এলাকা থেকে সোমবার সন্ধায় ওয়ারেন্টভুক্ত যৌতুক মামলার দুই বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী মোঃ আব্দুল হাকিম মন্ডল (৩৬) কে আটক করেছে জয়পুুরহাট র‍্যাব-৫ এর সদস্যা।

 

আটককৃত আসামী হলেন,জয়পুরহাট সদর উপজেলার চকদাদরা এলাকার মোঃ আবতাব হোসেনের ছেলে

মোঃ আব্দুল হাকিম মন্ডল।

 

সোমবার (২৯ আগস্ট) রাতে র‍্যাব-৫ জয়পুুরহাট ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে আটককের বিষয়টি নিশ্চিত করা হয়।

 

প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানানো হয় আটকের পর আটককৃত আসামীকে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে জয়পুরহাট জেলার সদর থানায় জিডি মূলে হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......