1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
-:একটি হারানো বিজ্ঞপ্তি:- পবিত্র ঈদ – এ মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে গোপালগঞ্জে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরগুনায় তুচ্ছ ঘটনায় আহত-২ ” খাবারের ভাতে প্রসাব করলেন প্রতিপক্ষ পুলিশ লাইন্স একাডেমি এডুকেশন কর্তৃক পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উদযাপন কালাই কাঁটাহার দাখিল মাদ্রাসায় মিলাদুন্নবী উদযাপন উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে, বন্দর থানার গার্মেন্টস কর্মী স্ত্রীকে হত্যা মামলার পলাতক আসামি ঘাতক স্বামী কাজী মোঃ পেয়ার আহম্মদ প্রকাশ রিপন গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র পৃথক অভিযানে ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি কুখ্যাত  সন্ত্রাসী মোঃ ইসতিয়াক আলী ওয়াছিফ গ্রেফতার। বটিয়াঘাটায় মামলাবাজ কালাম মাস্টারের ষড়যন্ত্রের শিকার কেয়ারটেকার সরো গত ১৪-০৯-২৪প্রকাশিত একটি দৈনিকে বাড়ি দখলের যুবদল নেতার শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জয়পুরহাটে সড়ক দুর্ঘটনায় আহত ১০ জন যাত্রী

পাঁচবিবিতে ফেন্সিডিল উদ্ধধারসহ মাদক ব্যবসায়ী আটক-০ ৩

  • আপডেট সময়ঃ রবিবার, ২৮ আগস্ট, ২০২২
  • ১২০ জন দেখেছেন

নিরেন দাস(জয়পুরহাট)প্রতিনিধিঃ-জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার পৃর্ব-উচনা সীমান্ত এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে (এসআই আনিস-২)সংঙ্গীয় ফোর্সের নেতৃত্বে ফেন্সিডিলসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে  করেছে থানা পুলিশ।

রবিবার(২৮ আগস্ট) বিকালে আমদানী-নিষিদ্ধ ভারতীয় ১১৪ বোতল ফেন্সিডিলসহ তাদেরকে হাতেনাতে আটক করা হয়।

আটককৃরা হলেন, উপজেলার পৃর্ব-উচনা গ্রামের তায়েজ উদ্দিনের ছেলে নূর আলম (৩০), মোঃ আনেচ আলীর ছেলে মোমিনুল ইসলাম মোমিন (২৭) ও আব্দুস সামাদ আলীর ছেলে সাবু মিয়া (২৯)।

পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ (ওসি) পলাশ চন্দ্র দেব বলেন, ভারত থেকে অবৈধ  ভাবে ফেন্সিডিলগুলো পাচার করে দেশের অভ্যন্তরে প্রেরণের জন্য আসামী নূর আলম তার বাড়ির রান্না ঘরে লুকিয়ে রাখে। এমন গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই মোঃ আনিছুর রহমান সঙ্গীয় ফোর্সসহ তার বাড়ি তল্লাশী করলে ফেন্সিডিলগুলো উদ্ধার হয়,এসময় মাদকগুলো উদ্ধারসহ ৩’জনকে হাতেনাতে আটক করে থানা পুলিশ। পরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলায় তাদেরকে জেলা কারাগারে প্রেরণ করা হয়।

শেয়ার করুন

আরো দেখুন......