1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
ঘূর্ণিঝড় রেমালের আঘাতে ক্ষতিগ্রস্ত মংপ্রু মার্মার পরিবারের মানবেতর জীবনযাপন, আয়েরও কোন উৎস নেই ঝিনাইদহ চেক পোস্টে ২৭০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক কালাইয়ে শেষ মুহূর্তে জমে উঠেছে পশুর হাট। *মানবিক কার্যক্রমের অংশ হিসেবে আসন্ন পবিত্র ঈদুল আযহা-২০২৪ উপলক্ষে ৫০ টি দুস্থ পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেছে র‍্যাব-৭, চট্টগ্রাম।* এলজিইডি’র বাস্তবায়নে মুকসুদপুরের বিলচান্দা গ্রামের মানুষ শহরের সুবিধা পেতে চলেছে সাগরিকা ও হালিশহর বড়পুল মহেশখাল পাড়স্থ পশুর হাট পরিদর্শনে সিএমপি পুলিশ কমিশনার “সাংবাদিকতা সংক্রান্ত নেতিবাচক লেখাগুলো ফেসবুকে প্রচার বন্ধ হোক”- “সাইদুর রহমান রিমন”।  ঝিনাইগাতীতে মিলন হত্যার আসামী কাজল গ্রেফতার র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে নিষিদ্ধ জঙ্গি সংগঠন ‘আনসার আল ইসলাম’র সক্রিয় সদস্য কর্ণফুলী থানা এলাকা থেকে উগ্রবাদী পুস্তিকা সহ গ্রেফতার -০২।  সোনে মেরিনচর পাড়া প্রাথমিক ও নিন্ম মাধ্যমিক বিদ্যালয় আলীকদম উপজেলায় শিক্ষা ক্ষেত্রে অনন্য নিদর্শন

র‍্যাব-৭ এবং র‍্যাব-৮ এর যৌথ অভিযানে চট্টগ্রাম মহানগরীর ইপিজেড এলাকায় পারিবারিক কলহের জের ধরে স্ত্রীকে খুনের ৪৮ ঘন্টার মধ্যে হত্যাকারী স্বামী আলী আজগর আকন পিরোজপুর হতে গ্রেফতার ।

  • আপডেট সময়ঃ রবিবার, ২৮ আগস্ট, ২০২২
  • ১১০ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদক:- “বাংলাদেশ আমার অহংকারচ্ এই স্লোগান নিয়ে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে বিভিন্ন ধরণের অপরাধীদের গ্রেফতারের ক্ষেত্রে জোড়ালো ভূমিকা পালন করে আসছে।

র‍্যাব সৃষ্টিকাল থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতারসহ আইন শৃঙ্খলা পরিস্থিতির সার্বিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে চলেছে।

র‍্যাব-৭, চট্টগ্রাম অস্ত্রধারী সস্ত্রাসী, ডাকাত, ধর্ষক, দুর্ধষ চাঁদাবাজ, সন্ত্রাসী, খুনি, ছিনতাইকারী,  অপহরণকারী ও প্রতারকদের গ্রেফতার এবং বিপুল পরিমাণ অবৈধ অস্ত্র, গোলাবারুদ ও মাদক উদ্ধারের ক্ষেত্রে জিরো টলারেন্স নীতি অবলম্বন করায় সাধারণ জনগনের মনে আস্থা ও বিশ্বাস অর্জন করতে সক্ষম হয়েছে।

নিহত ভিকটিম চট্টগ্রাম মহানগরীর ইপিজেড এলাকায় একটি গার্মেন্টসে চাকুরী করতেন এবং তার স্বামী আলী আজগর আকন পেশায় একজন রিক্সা চালক। তারা ইপিজেড এলাকায় একটি বাসায় ভাড়া থাকতেন এবং তাদের সংসারে ৩টি সন্তান রয়েছে। সংসারের বিভিন্ন বিষয় নিয়ে তাদের স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই কথাকাটাকাটি এবং ঝগড়া হত। গত ২৫ আগস্ট ২০২২ ইং তারিখে বিকাল ০৪.০০ ঘটিকায় ভিকটিম গার্মেন্টস হতে ডিউটি শেষ করে বাসায় আসে।

ঐদিন রাত আনুমানিক ১০.০০ ঘটিকায় স্বামী-স্ত্রীর মধ্যে কথাকাটাকাটি এবং ঝগড়া হয়।

ঝগড়ার এক পর্যায়ে আলী আজগর তার স্ত্রীকে মারধর করে এবং শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যায়।

পরবতর্ীতে উক্ত হত্যাকান্ডের ঘটনায় নিহতের মা বাদী হয়ে চট্টগ্রাম মহানগরীর ইপিজেড থানায় একটি হত্যা মামলা দায়ের করেন যার মামলা নং-২৫ তারিখ ২৬ আগস্ট ২০২২ ইং ধারা ৩০২ পেনাল কোড। উক্ত ঘটনাটি ভিকটিমের এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। ফলশ্রুতিতে র‍্যাব-৭, চট্টগ্রাম হত্যাকান্ডে জড়িতকে আইনের আওতায় নিয়ে আসতে গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে।

উক্ত হত্যাকান্ডের ঘটনায় হত্যা মামলার একমাত্র আসামি আলী আজগর আকন্দ আইশৃংখলার  বাহিনীর নিকট হতে গ্রেফতার এড়াতে হত্যাকান্ডের পর পরই চট্টগ্রাম হতে পালিয়ে পিরোজপুর  আত্মগোপনে চলে যায়। র‍্যাব-৭, চট্টগ্রাম গোয়েন্দা নজরধারীর মাধ্যমে জানতে পারে যে, উক্ত  আসামী বর্তমানে পিরোজপুর জেলার ভান্ডারিয়া থানাধীন দক্ষিণ রাজপাশা এলাকায় জনৈক এসকেন্দার এর বাড়িতে অবস্থান করছে। এরুপ তথ্যের ভিত্তিতে অদ্য ২৮ আগস্ট ২০২২ইং তারিখ ০২.৩০ ঘটিকায় র‍্যাব সদর দপ্তরের গোয়েন্দা শাখা, র‍্যাব-৭ এবং র‍্যাব-৮ এর যৌথ অভিযানে বর্ণিত এলাকা হতে উক্ত হত্যা মামলার একমাত্র আসামি আলী আজগর আকন (৩৫), পিতা-মকবুল আকন, সাং-রাজপাশা, থানা-ভান্ডারিয়া, জেলা-পিরোজপুরথকে আটক করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী তার স্ত্রীকে নির্মমভাবে হত্যার কথা স্বীকার করেছে।

গ্রেফতারকৃত আসামী সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

 

শেয়ার করুন

আরো দেখুন......