1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শেখ ফজলুল হক মনি স্মৃতি সংসদ কর্তৃক আয়োজিত পিকনিক ও সাংস্কৃতিক অনুষ্ঠান। বরগুনা রিপোর্টার্স ইউনিটিতে সাংসদ গোলাম সরোয়ার টুকু’র শুভেচ্ছা বিনিময় চট্টগ্রামে আঞ্জুমান মফিদুল ইসলাম কে অ্যাম্বুলেন্স প্রদানে পিএইচপি ফ্যামিলি আমতলী পৌরসভা নির্বাচনে প্রতিক বরাদ্দ। বঙ্গলতলি বোধিপুর বন বিহারে ১০তম মহা সংঘদান উদযাপন শেরপুরে অপহরণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার “পরিমার্জিত কারিকলম দক্ষতা অর্জনে শিক্ষক প্রশিক্ষণের বিকল্প নেই”-আদর্শ শিক্ষক ফোরামের শিক্ষক প্রশিক্ষণ সম্পন্ন- জাতীয় দৈনিক সমকালে ‘বড় বোঝা হৃদয়ের ছোট্ট কাঁধে’ শিরোনামে সংবাদ প্রকাশ ,পেলেন ভ্যানগাড়ী।। আমতলীতে গরুসহ চোর গ্রেপ্তার সিএমপি, পুলিশ কমিশনার মহোদয়ের ইপিজেড থানার দ্বিবার্ষিক পরিদর্শন সম্পন্ন।

ঢাকা সিলেট মহাসড়কে ইটাখোলায় ৬০কেজি গাজা কাভার্ডভ্যান সহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার।

  • আপডেট সময়ঃ রবিবার, ২৮ আগস্ট, ২০২২
  • ১০৬ জন দেখেছেন

মীর দুলাল (হবিগঞ্জ) জেলা প্রতিনিধি:- 

ঢাকা সিলেট মহাসড়কে ইটাখোলা গোল চত্তরে একটি কাভার্ডভ্যান এ তল্লাশি চালিয়ে ৬০ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়

রবিবার (২৮ আগষ্ট২২) ইং রাতে ইটাখোলা হাইওয়ে পুলিশের প্রেস বিজ্ঞপ্তিতে  নুর মোহাম্মদ বিষয় টি নিশ্চিত করেন।

ইটাখোলা হাইওয়ে পুলিশের সুত্রে জানা যায় নরসিংদীর শিবপুরে কাভার্ডভ্যানে তল্লাশী চালিয়ে ৬০ কেজি গাঁজাসহ দুইজনকে আটক করেছে ইটাখোলা হাইওয়ে থানা পুলিশ।

শনিবার দিন রাত ১১ ঘঠিকায়  ঢাকা-সিলেট মহাসড়কের ইটাখোলা গোল চত্বর এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো বরিশালের বাকেরগন্জ ভাতশালা এলাকার নাঈম সর্দার (২৪) ও ঢাকার পল্লবী থানার আলন্দীর টেক এলাকার বিজয় মিয়া (২৫)।

একটি মিনি কাভার্ডভ্যান যোগে গাঁজার চালান ব্রাহ্মণবাড়িয়া থেকে ঢাকা যাচ্ছে এমন গোপন তথ্য পায় হাইওয়ে পুলিশ। এই তথ্যের ভিত্তিতে ইটাখোলা হাইওয়ে পুলিশ পরিদর্শক নূর হায়দার তালুকদার, সার্জেন্ট শ্রীবাস চন্দ্র দাস ও সঙ্গীয় ফোর্স কাভার্ড ভ্যানটি আটক করে। এসময় কাভার্ডভ্যানটি ভিতরে তল্লাশি চালিয়ে ২২ টি প্যাকেটে ভর্তি ৬০ কেজি গাঁজা উদ্ধার ও কাভার্ড ভ্যানটি জব্দ করা হয়। এই বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

শেয়ার করুন

আরো দেখুন......