1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

ঢাকা-বরিশাল মহাসড়ক দুর্ঘটনায় নিহত ২ ও গুরুতর আহত ০৩

  • আপডেট সময়ঃ রবিবার, ২৮ আগস্ট, ২০২২
  • ৯৬ জন দেখেছেন

বরিশার ব্যুরো :-

রোববার সকাল সাড়ে ১১টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের রহমতপুর বাসস্ট্যান্ডে এ ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন মানিককাঠী এলাকার মোঃ জলিল হাওলাদার এর স্ত্রী শামিমা আক্তার পলি(৩৫), একই এলাকার মৃত আঃ লতিফের ছেলে মোঃ ফজলুল হক (৬৫) । গুরুত্বর আহত ভ্যান চালক মোঃ জয়নাল খান (৪৫) ও মোসাঃ রাফিয়া (১২) ও এক জন অজ্ঞাত নারী আহত হয়েছেন। এ ঘটনাটি ঘটেছে রোববার সকাল সাড়ে ১১টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের রহমতপুর বাসস্ট্যান্ডে।

স্থানীয় ও নিহতদের প্রতিবেশী মোঃ বেলাল হাওলাদার জানান, ভ্যান চালক মোঃ জয়নাল খান মানিককাঠী থেকে ৫ জন যাত্রী নিয়ে রহমতপুর ব্রীজের দিকে আসছিলেন। এসময় বরিশাল থেকে ছেড়ে আসা শ্যামলী পরিবহনের( ঢাকা মেট্রো- ব ১৫০৮৭৩) একটি বাস রহমতপুর বাসস্ট্যান্ডে বেপরোয়া গতিতে এসে তাদের ভ্যানকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ২ জন নিহত হয়েছেন। খবর শুনে এয়ারপোর্ট থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। এসময় স্থানীয় জনতা ক্ষীপ্ত হয়ে ঢাকা বরিশাল মহাসড়ক অবরোধ করে জরুরী ভিত্তিতে গতিরোধক স্থাপনের দাবি জানান। পরে বাবুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা নুসরাত ফাতিমার আশ্বাসে স্থানীয়রা অবরোধ তুলে নেন।

এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কমলেশ চন্দ্র হালদার বলেন, দুর্ঘটনার খবর শুনে ঘটনাস্থলে ছুটে আসি। সড়ক দুর্ঘটনায় নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। বিক্ষুব্ধ জনতাকে শান্ত করে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণে প্রক্রিয়াধীন রয়েছে।

বাবুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা নুসরাত ফাতিমা জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং কতৃপক্ষের সাথে কথা বলে ঢাকা বরিশাল মহাসড়কের রহমতপুর বাসস্ট্যান্ডে গতিরোধক স্থাপনের আশ্বাস দিয়েছেন।

বরিশাল মেট্রোপলিটন উপ-পুলিশ কমিশনার আব্দুল ওয়ারেস জানান, দুর্ঘটনায় এখন পর্যন্ত দুইজন ঘটনাস্থলে নিহত হয়েছেন। এছাড়া দুইজন গুরুত্বর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পরপরই বিক্ষুব্ধ জনতা সড়ক অবরোধ করেন। আমরা এসে তাদের বুঝাতে সক্ষম হয়েছি। বর্তমানে সড়ক ছেড়ে দিয়েছেন জনতা। যানচলাচল স্বাভাবিক অবস্থায় এসেছে।

শেয়ার করুন

আরো দেখুন......