1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
গোপালগঞ্জে হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিলেন ডিসি কাজী মাহবুবুল আলম ফরিদপুর মেডিকেলের পরিচালককে প্রত্যাহারের দাবিতে সাংবাদিকদের সড়ক অবরোধ গোপালগঞ্জের কোটালীপাড়ায় অভিযান চালিয়ে জব্দকৃত নিষিদ্ধ চায়না জাল ধ্বংস র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর  যৌথ অভিযানে নানা-নাতনি নিহত’ শিরোনামের চাঞ্চল্যকর হত্যাকাণ্ডের ঘাতক চালক ফেনী থেকে গ্রেফতার। প্রধান শিক্ষকের গাফিলতিতে নিয়োগ পরীক্ষা স্থগিত অংশগ্রহণকারীদের ভোগান্তি অস্ত্রসস্ত্র ও গুলি সহ ভূয়া ডিবি পুলিশ আটক জিআই পণ্যের স্বীকৃতি পেল গোপালগঞ্জের ব্রোঞ্জের গয়না, জলিরপাড়ের ব্রোঞ্জ পল্লীতে আনন্দ উল্লাস ফুলপুর ৫নং সদর ইউনিয়নের শিমুলতলা হতে ডেঁফুলিয়া পযর্ন্ত রাস্তা উদ্ধোধন করলেন শরীফ আহমেদ এমপি শ্রীপুরে জমি নিয়ে বিরোধে আপন চার ভাইয়ের থানায় অভিযোগসহ কোর্টে মামলা। “কেয়া বৃত্তি শিক্ষায় সৃজনশীলতা ও মেধা বিকাশে সহায়ক”

খুলনায় আওয়ামী লীগের নেতাকর্মীদের উপর হামলা

  • আপডেট সময়ঃ রবিবার, ২৮ আগস্ট, ২০২২
  • ১৫০ জন দেখেছেন

 

 

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, (খুলনা):-খুলনা খালিশপুরের পিপলস মোড়ে বিএনপির ক্যাডাররা শনিবার বিকালে আওয়ামী লীগের নেতাকর্মীদের উপর হামলা চালায়। এ সময় আওয়ামী লীগ নেতা খালিদ হোসেন, স্বেচ্ছাসেবক লীগ নেতা আরিফুল ইসলাম টুটুল, তাঁতী লীগ নেতা খোকন ও ছাত্রলীগ নেতা সিফাত আহত হয়। ভাংচুর করা হয় আওয়ামী লীগ নেতা খালিদের মোটরসাইকেল। বিএনপির এই সন্ত্রাসী কর্মকান্ডের প্রতিবাদে তাৎক্ষনিক প্রতিবাদ সমাবেশ করেছে খুলনা মহানগর যুবলীগ।

এদিকে খুলনা মহানগর আ’লীগের পাঠানো এক বিজ্ঞপ্তিতে বলা হয়, খালিশপুর থানা আওয়ামী লীগের সম্পাদক মন্ডলির সদস্য শেখ খালিদ হোসেনের গাড়ি ভাংচুর করেছে বিএনপি’র হিলটন ও তার বাহিনীর সদস্যরা। হিলটনকে অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের জন্য সংশ্লিষ্ট আইন-শৃংখলা বাহিনীর প্রতি আহবান জানিয়ে বিবৃতি দিয়েছেন শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি,

খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক, মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, খালিশপুর থানা আওয়ামী লীগ সভাপতি এ কে এম সানাউল্লাহ নান্নু এবং সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম বাশার।

এর আগে খালিশপুর লিবার্টি চত্বরে অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন মহানগর যুবলীগের আহবায়ক শফিকুর রহমান পলাশ। বক্তৃতা করেন খুলনা মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম, খালিশপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম বাশার, মহানগর যুবলীগের যুগ্ন আহবায়ক শেখ শাহজালাল হোসেন সুজন, যুবলীগ নেতা জুয়েল হোসেন দিপু মোস্তফা সিকদার, কাজী ইব্রাহিম মার্শাল, মশিউর রহমান সুমন, ইয়াসিন আরাফাত,রাশেদুল ইসলাম,আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর আলম,খালিদ হোসেন, ডা.সায়েম মিয়া, জিয়াউর রহমান জিয়া স্বেচ্ছাসেবক লীগ নেতা শফিকুল ইসলাম অভি সহ আওয়ামী লীগ যুবলীগ স্বেচ্ছাসেবক লীগ নেতাসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। সমাবেশ পরিচালনা করেন মহানগর যুবলীগ নেতা শেখ মহিদুল ইসলাম মিলন।

 

শেয়ার করুন

আরো দেখুন......