1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শেরপুরে আত্মহত্যায় প্ররোচনাকারী প্রধান আসামী গ্রেপ্তার চট্টগ্রামে জাতীয় পরিচয়পত্র (এনআইডি) সংশোধনী সেবা সহজ করণ করা হচ্ছে সুদীপ কুমার চক্রবতী-বিপিএম সেবা,আপনাকে ভোলা সহজ নয়। শিবগঞ্জে ট্রাকচাপায় ব্যবসায়ী নিহত র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে পাহাড়তলী থানার আলোচিত ও চাঞ্চল্যকর হত্যাচেষ্টা মামলার আসামি মোঃ শামসুল আলম রানা সহ  গ্রেফতার-০২ ঝিনাইগাতীতে ক্যান্সারে আক্রান্ত রোগীদের মাঝে অনুদানের চেক বিতরণ আমতলীতে ব্রীজ ভেঙ্গে ৯জন নিহত হওয়ার ঘটনায় পৃথক দু’টি তদন্ত কমিটি গঠিত বহুল আলোচিত রাসেল’স ভাইপার সাপের সন্ধান পাওয়া গেছে। শিবগঞ্জে অনলাইন প্রেস ক্লাবের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হারুন অর রশিদ যশোর অভয়নগরে বেপরোয়া বালিবাহী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত

খুলনার ডুমুরিয়া উপজেলায় সেনাবাহিনীর ভূয়া নিয়োগপত্র সহ গ্রেপ্তার -০১

  • আপডেট সময়ঃ রবিবার, ২৮ আগস্ট, ২০২২
  • ১০৩ জন দেখেছেন

 

 

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা,সেনাবাহিনীতে চাকরি দেয়ার নামে ভূয়া নিয়োগপত্র প্রদানকারী প্রতারককে গ্রেপ্তার করেছে র‍্যাব-৬। এ সময় তার কাছ থেকে ভূয়া নিয়োগপত্র, ব্যাংকের চেক ও মোবাইল উদ্ধার করা হয়।

 

প্রতারক মোঃ নুর ইসলাম(৪৬) খুলনার ডুমুরিয়া উপজেলার বাসিন্দা।শুক্রবার (২৬ আগস্ট) রাত সাড়ে ৯টায় তাকে গ্রেপ্তার করা হয়।

 

র‍্যাব-৬ এর প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, শুক্রবার (২৬ আগস্ট) রাত সাড়ে ৯টায় গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-৬ জানতে পারে ডুমুরিয়া এলাকায় চাকরি দেয়ার নামে ১ জন প্রতারক বিভিন্ন ব্যক্তির নিকট হতে বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নিচ্ছে। সেই সাথে কিছু ভূয়া নিয়োগপত্র প্রদান করেছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে র‍্যাব-৬ এর একটি আভিযানিক দলটি রাত সাড়ে ৯টায়ডুমুরিয়া থানা এলাকায় অভিযান পরিচালনা করে চাকরি দেয়ার নামে প্রতারণাকারী মোঃ নুর ইসলাম(৪৬) কে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে

 

সেনাবাহিনীর চাকরির ভূয়া নিয়োগপত্র ২টি, ১ পাতা চেক ও ২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে প্রতারণার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।

 

জব্দকৃত আলামত ও গ্রেপ্তারকৃত আসামিকে ডুমুরিয়া থানায় হস্তান্তর করা হয়েছে এবং তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

 

শেয়ার করুন

আরো দেখুন......