1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির খুলনা বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত

  • আপডেট সময়ঃ শনিবার, ২৭ আগস্ট, ২০২২
  • ৫০৫ জন দেখেছেন

মোঃরজিবুল ইসলাম,ব্যুরো প্রধান (খুলনা বিভাগ):বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির (বিএমএসএস) খুলনা বিভাগীয় সম্মেলন ২৭ আগষ্ট শনিবার খুলনার ফুলতলা উপজেলার দামোদর সরদার ভিলায় অনুষ্ঠিত হয়েছে।

 

খুলনা বিভাগীয় কমিটি গঠনের লক্ষে  বিএমএসএসের মহাসচিব ও দৈনিক ফুলতলা প্রতিদিনের প্রকাশক সম্পাদক সুমন সরদারের সভাপতিত্বে কোরআন তেলাওয়াত ও গীতা পাঠ ও জাতীয় সংগীত পরিবেশনের মধ্যে দিয়ে অনুষ্ঠান শুরু হয়।

 

কেন্দ্রীয় কমিটির নেতা রেজোয়ান হোসেন রাজার সঞ্চালনায় বিকাল ৩ টায় অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফুলতলা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ফুলতলা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আকরাম হোসেন।

 

প্রধান আলোচক ছিলেন বিএমএসএসের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান খন্দকার আসিফুর রহমান।

সম্মেলন উদ্বোধন করেন বিএমএসএসের কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম মল্লিক।

স্বাগত বক্তব্য রাখেন বিএমএসএসের খুলনা বিভাগীয় কমিটির সভাপতি আলহাজ্ব আবেদ আলী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন খুলনার অতিরিক্ত পুলিশ সুপার তাপস কুমার পাল,ফুলতলা থানা অফিসার ইনচার্জ ইলিয়াস তালুকদার,বীর মুক্তিযোদ্ধার স্ত্রী মিসেস সালাউদ্দিন বিউটি,বিশিষ্ট চিকিৎসক এটিএম মন্জুর মোর্শেদ,নওয়াপাড়া হাইওয়ে থানার ওসি সিদ্দিকুর রহমান, দামোদর ইউপি চেয়ারম্যান শরীফ মোহাম্মদ ভুঁইয়া শিপলু আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান শিহাব উদ্দিন রুবেল,যুগ্ম মহাসচিব মাসুদ হোসেন খান,সহসম্পাদক সেলিম হোসেন,সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান,শিক্ষা ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক সাথী তালুকদার, অর্থ সম্পাদক তরিকুল ইসলাম, কেন্দ্রীয় সাহিত্য সম্পাদক কবি বিলাল মাহিনী, উপ শিক্ষা ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক আমিনুর রহমান,আইসিটি সম্পাদক রবিউল ইসলাম  প্রমুখ ।

 

অনুষ্ঠানের ২য় পর্বে অতিথিবৃন্দ  কর্তৃক দৈনিক ফুলতলা প্রতিদিনের লোগো উন্মোচন করা হয়।সবশেষে  বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির খুলনা বিভাগীয় কমিটির ঘোষণা ও পরিচিতি অনুষ্ঠিত হয়।

 

দৈনিক চৌকস পত্রিকার নির্বাহী সম্পাদক আলহাজ্ব আবেদ আলী সভাপতি এবং আনন্দ টেলিভিশনের যশোর প্রতিনিধি শফিকুল ইসলাম কে সাধারণ সম্পাদক,সাপ্তাহিক সোনালি দিন পত্রিকার নির্বাহী সম্পাদক হারুন অর রশিদ কে যুগ্ম সম্পাদক এবং সময়ের খবরের শাহীন আহমেদকে সাংগঠনিক সম্পাদক,দৈনিক অপরাধ অনুসন্ধানের খুলনা বিভাগীয় ব্যুরো প্রধান মোঃরজিবুল ইসলাম সুইটকে উপ প্রচার সম্পাদক করে ১৮১ সদস্য বিশিষ্ট বিএমএসএস এর খুলনা বিভাগীয় কমিটি ঘোষণা করা হয়।

 

অনুষ্ঠানে খুলনা বিভাগের ১০ জেলার তিন শতাধিক সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।খুলনা বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত

শেয়ার করুন

আরো দেখুন......