1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বাগেরহাট ৪ আসনের মাননীয় সংসদ সদস্য বলইবুনিয়া মাধ্যমিক বিদ্যালয় পরিদর্শন করেন। রান্নার কাজে ব্যস্ত মা, খেলতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু চট্টগ্রাম শিক্ষা বোর্ডের নবনিযুক্ত চেয়ারম্যান অধ্যাপক রেজাউল করিম স্যারকে কেয়া’র পক্ষ থেকে শুভেচ্ছা ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন (দ্বিতীয় ধাপ) উপলক্ষে নির্বাচনকালীন দায়িত্ব পালন সংক্রান্তে ব্রিফিং কালাইয়ে চলতি মৌসুমে হিমাগারে আলুর ভাড়া বৃদ্ধির প্রতিবাদে চাষীদের মানববন্ধন রাজা তার নিজ বাড়ীতে খাবার খায় না দশ বছর। বদলগাছী ঐতিহাসিক পাহাড় পুর বৌদ্ধ বিহার আন্তজাতিক যাদুঘর দিবস পালিত। শেরপুরের ঝিনাইগাতীতে গরুচোর চাক্রের ৫সদস্য গ্রেপ্তার আমতলীতে মহাসড়কের দু’পাশে গড়ে তোলা অবৈধ স্থাপনা উচ্ছেদ মুকসুদপুর উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহূর্তের প্রচার প্রচারণায় এগিয়ে আবুল কাশেম রাজের দোয়াত কলম মার্কা

ঝিকরগাছায় খুনসহ ডাকাতির রিমান্ডপ্রাপ্ত আসামীর স্বীকারোক্তি, মালামাল উদ্ধারসহ আসামি গ্রেফতার

  • আপডেট সময়ঃ শনিবার, ২৭ আগস্ট, ২০২২
  • ৫৫২ জন দেখেছেন

মোঃরজিবুল ইসলাম,ব্যুরো প্রধান(খুলনা বিভাগ):-ঝিকরগাছায় খুনসহ ডাকাতির মামলায় রিমান্ডপ্রাপ্ত ডাকাত সদস্যদের তথ্য মতে যশোর মুডুলী মোড়ে দোকান চুরির মালামাল বাগেরহাট থেকে উদ্ধার, ডাকাতির ঘটনায় আরো একজন স্বীকারোক্তি প্রদান করেছে।

১৪ আগষ্ট ২০২২-ইং তারিখ রাত অনুমান ০২:০০ ঘটিকার সময় ঝিকরগাছা থানাধীন ঝিকরগাছা বাজারের ০৪ জন নৈশ প্রহরীকে মুখে স্কচটেপ পেঁচিয়ে ও হাত বেঁধে কৃষ্ণনগর রাজাপট্টি “ঝিকরগাছা অটো ইলেক্ট্রীক্যাল ওয়ার্কসপ” নামক দোকানের তালা কেটে দোকান থেকে প্রায় আড়াই লক্ষ টাকার ব্যাটারী লুন্ঠন করে নিয়ে যায়।

অনুমান ৩০/৪০ মিনিট ডাকাতি সংঘটনের পর ডাকাতরা চলে গেলে মুখে স্কচটেপ পেঁচানো নৈশ প্রহরীদের মধ্যে আব্দুস সামাদ (৭৫), পিতা- মৃত তুরফান মোড়ল, সাং-বেড়েলা, থানা-ঝিকরগাছা, জেলা-যশোর অচেতন হয়ে পরলে তার মুখের স্কচটেপ খুলে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করে।

 

উল্লেখিত ঘটনায় ইং ২৩/০৮/২০২২ তারিখে বরিশাল কোতয়ালী থানা এলাকা হইতে ০৮ ডাকাত সদস্যকে গ্রেফতার পূর্বক তাদের স্বীকারোক্তি মতে ঢাকার কেরানীগঞ্জ থানাধীন পল্লী বিদ্যুৎ অফিস সংলগ্ন নুর অটো সেন্টার দোকানের মালিক এনামুলকে গ্রেফতার করে লুন্ঠিত ব্যাটারীর মধ্যে ১০ টি ব্যাটারী উদ্ধার করা হয়।

মামলাটি তদন্তকালে ঘটনার একই রাতে সংঘটিত যশোর শহরের ২টি দোকান এবং পূর্বে ০৩/০৮/২০২২ ইং তারিখ রাতে সংঘটিত মুড়লী মোড়ে একটি দোকান চুরির সম্পৃক্ততা পাওয়া যায় চক্রটির।

গ্রেফতারকৃত আসামীদের মধ্যে ০৬  জন বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দি প্রদান করে এবং ০৪ জন আসামীর ০২ দিনের পুলিশ রিমান্ড মঞ্জুর হয়। রিমান্ড প্রাপ্ত আসামীদের তথ্য মোতাবেক তাদেরকে নিয়ে বাগেরহাট সদর থানাধীন বাসাবাটি সাকিনে অভিযান পরিচালনা করে জিএম মোদাচ্ছের ওরফে মাষ্টারকে গ্রেফতার পূর্বক কোতয়ালী মডেল থানার মামলা নং-৫৯, তাং-২৩/০৮/২০২২ইং, ধারা-৪৬১/৩৮০ পেনাল কোড এর চোরাই মালামালের মধ্যে ২,০৪,০০০/= টাকা মুল্যের লুব্রিকেন্ট উদ্ধার করা হয়।

 

রিমান্ড প্রাপ্ত আসামী (১) শাওন ইসলাম সোহাগ (২২),পিতা- ইউনুছ ,সাং-উত্তমপুর, থানা-বাকেরগঞ্জ,জেলা-বরিশাল।

(২) মাহাতাব মৃধা (২০), পিতা-লোকমান মৃধা,সাং-সেহাকাঠি, থানা-পটুয়াখালী সদর, জেলা-পটুয়াখালী।

(৩) শামীম তালুকদার (৩৭),পিতা- মৃত কাঞ্চন তালুকদার,সাং- বিহারীপুর,

(৪) শহিদুল খান (৪২), পিতা-ইব্রাহিম খান, সাং-বিহারীপুর, সর্বথানা-বাকেরগঞ্জ, জেলা-বরিশাল।

গ্রেফতারকৃত আসামী-

(১) জিএম মোদাচ্ছের রহমান ওরফে মাষ্টার (৪২), পিতা- মৃত আব্দুর রহিম গাজী, সাং-রুদাঘরা দক্ষিনপাড়া, থানা-ডুমুরিয়া, জেলা-খুলনা বর্তমান ঠিকানা-পঞ্চকরণ হাকীম মেম্বারের বাড়ীর ভাড়াটিয়া, সাং- দোনা, থানা-মোড়লগঞ্জ,জেলা-বাগেরহাট।

 

উদ্ধারকৃত আলামতের মুল্য

২,০৪,০০০/= টাকার লুব্রিকেন্ট।

শেয়ার করুন

আরো দেখুন......