1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত পাঁচবিবি উপজেলার মহিপুরে আগাম আখচাষী মতবিনিময় সভা  অনুষ্ঠিত বাঘায় সাংবাদিক আবুল হাশেম ও তার বাবার উপর হামলা। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে গার্মেন্টস কর্মী ধর্ষণ মামলার পলাতক আসামি মোহাম্মদ শফিউল আলম গ্রেফতার। বরগুনায় শ্রমিক লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া গ্রেফতার 

আমতলীতেক্ষুদ্র মৎস্য ব্যবসায়ী সমবায় সমিতি লিঃ নির্বাচন অনুষ্ঠিত

  • আপডেট সময়ঃ শনিবার, ২৭ আগস্ট, ২০২২
  • ৮৭ জন দেখেছেন

সাইফুল্লাহ নাসির,আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ বরগুনার আমতলী পৌরসভা মৎস্য সমবায়  সমিতির নির্বাচন আজ (২৭ আগস্ট ২০২২)  অনুষ্ঠিত হয়। মোঃমাহাবুবুর রহমান হিমু গাজী  সভাপতি  ও মোঃ রাসিদুল ইসলাম সাধারণ সম্পাদক বশির সরদার সহ সভাপতি নির্বাচিত হয়েছেন। সমিতির কার্যকরি  কমিটির  সদস্যরা হলেন জাকির হোসেন  বাহাদুর হাওলাদার জাকির মিয়া সাইফুল ইসলাম ও সোহেল মোল্লা।

 

আজ সকাল ৯টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত আমতলী পৌরসভা মাছ বাজরে অনুষ্ঠিত ভোট গ্রহনের মাধ্যমে ৩ বছরেরে জন্য আমতলী পৌরসভা ক্ষুদ্র মৎস্য ব্যবসায়ী সমবায় সমিতি লিঃ নির্বাচন অনুষ্ঠিত হয়। ২৫২জন সদস্য দের ভোটের মাধ্যমে সভাপতি, সহ- সভাপতি, সাধারণ সম্পাদক ও ৫জন সদস্য নির্বাচন করা হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......