1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

ফুলতলার বেজেরডাঙ্গায় সড়ক দূর্ঘটনায় নিহত -০২

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ২৫ আগস্ট, ২০২২
  • ৪৮৬ জন দেখেছেন

মোঃ ফরহাদ হোসেন, ফুলতলা উপজেলা প্রতিনিধি, খুলনাঃ আজ ২৫ আগস্ট, ২০২২ সন্ধ্যা ৬টার দিকে ফুলতলা উপজেলার বেজেরডাঙ্গা বাসস্ট্যান্ডের সন্নিকটে ৪নং ফুলতলা ইউনিয়ন পরিষদের সম্মুখে সড়ক দূর্ঘটনায় ২জন যুবক নিহত।

প্রত্যক্ষদর্শীদের মতে, সন্ধ্যা আনুমানিক ৬ টার সময় স্থানীয় বেগুনবাড়ীয়া গ্রামের মুছা মোল্যার ছেলে রাজ, বয়স ১৮ ও তার বন্ধু যশোর জেলার অভয়নগর উপজেলার তালতলা গ্রামের মৃত অলিয়ার রহমানের ভাতিজা নাহিদ (১৮) ২ জনে মোটর সাইকেল যোগে নওয়াপাড়া অভিমুখে যাওয়ার সময় ফুলতলা ইউনিয়ন পরিষদের সম্মুখে গাড়ী ওভারটেক করতে গেলে এই মারাত্মক ও ভয়াবহ দূর্ঘটনা ঘটে।

উল্লেখ্য যে, নিহত নাহিদ (১৮) এর আজ জন্মদিন ছিল। খবর পেয়ে নিহতদের পরিবারের লোকজন ঘটনা স্থলে এসে আহাজারি করে এবং এসময় ফুলতলা থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন নিহতদের উদ্ধার করে নিয়ে যায়।  এমন ভয়াবহ দূর্ঘটনায় এলাকায় গভীর শোকের মাতম বিরাজ করছে।

শেয়ার করুন

আরো দেখুন......