1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

জ্বালানী তেলের মূল্যবৃদ্ধি ,লোডশেডিং-গাড়ীভাড়া ও নিত্যপণ্য মূল্যবৃদ্ধির প্রতিবাদে পতেঙ্গা বিএনপির বিক্ষোভ মিছিল

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ২৫ আগস্ট, ২০২২
  • ৮৫ জন দেখেছেন

বিশেষ প্রতিনিধি::২৪আগষ্ট, বুধবার | চট্টগ্রাম।অনেক দিন পরে পতেঙ্গা-হালিশহর এলাকায় বিএনপি,যুবদল-ছাত্রদলের সর্বস্তরের নেতৃবৃন্দ কে  জ্বালানী তেলের মূল্যবৃদ্ধি, বিদ্যুৎতের নজিরবিহীন লোডশেডিং, পরিবহন ভাড়া, নিত্য প্রয়োজনীয় দ্রব্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির প্রতিবাদে  কেন্দ্রীয় বিএনপি ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে।

২৪আগস্ট, বুধবার বিকেলে পতেঙ্গা থানা আওতাদীন ৪০নং ওয়ার্ড় বিএনপি ও অঙ্গসংগঠনের সমাবেশ ও মিছিল কাটগর মোড় হতে শুরু হয়ে স্টিলমিল বাজার , জিইএম গেট, ওসিএল ডিপো দলীয় কার্যালয় প্রাঙ্গণে গিয়ে শেষ হয়।

একইদিন কেন্দ্রীয়  বিএনপি ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে ভোলায় ছাত্রদল সভাপতি নুরে আলম নুরু ও স্বেচ্ছাসেবক দল নেতা আবদুর রহিমের বর্বরোচিত হত্যাকান্ডের প্রতিবাদে বিক্ষোভ ওস্মরণ সভা করেছে।

এসময়  বিএনপি নগর ,থানা-ওয়ার্ড নেতৃবৃন্দর মধ্যে মোঃ মিয়া ভোলা, মোঃ মুজিবুল হক, সাবেক কাউন্সিলর ডাঃ নুরুল আবছার, হাজী মোঃ হারুন কোং, মোঃ মনজুর কাদের,মোঃ জসিম উদ্দিন সওঃ মোঃ জসিম,  মোঃ হাকিম, গিয়াস উদ্দিন,আর করিম, নগর যুবদলের মোঃ ইকবাল হোসেন,মোঃ জাহেদ ইউসুপ,মোঃ জাহেদ মন্জু , শহীদুল ইসলাম রানা সহ শ্রমিকদল,ছাত্রদল নেতৃবৃন্দরা  শান্তিপূর্ণ কর্মসূচিতে অংশ গ্রহণ করেন।

এদিকে বুধবার সন্ধ্যায় কেন্দ্রীয় বিএনপি ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে ইপিজেড থানা ও ৩৯নং ওয়ার্ড  বিএনপির এক প্রস্ততি সভা সাবেক কাউন্সিলর ও ইপিজেড থানা  সভাপতি সরফরাজ কাদের রাসেলের সভাপতিত্বে অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়। এতে মহানগর, থানা ,ওয়ার্ড-ইউনিট বিএনপি, যুবদল, ছাত্রদল, শ্রমিকদল ও স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

আগামী ৩০ আগস্ট, বিকেলে থানা ও ওয়ার্ড এলাকায় জ্বালানী তেলের মূল্যবৃদ্ধি ,লোডশেডিং-গাড়ীভাড়া ও নিত্যপণ্য মূল্যবৃদ্ধির প্রতিবাদে এবং কেন্দ্রীয় বিএনপি ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে বিক্ষোভ মিছিল ও সমাবেশের ডাক দিয়েছে শহীদ জিয়ার গঠিত দলটি।

মিছিল দেখে সাধারণ জনগণ মন্তব্য করে বলছে, অনেক দিন পরে বিএনপি কে  ঐক্যবদ্ধভাবে মাঠে নামতে দেখা গেলো।

শেয়ার করুন

আরো দেখুন......