1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

ওয়েল ফুড পতেঙ্গা আউটলেটের শুভ উদ্বোধন

  • আপডেট সময়ঃ বুধবার, ২৪ আগস্ট, ২০২২
  • ৮৬ জন দেখেছেন

বাবুল হোসেন বাবলা২৫ আগষ্ট গতকাল (২৪ আগষ্ট), মংলবার প‌তেঙ্গায় বর্ণাঢ্য আনুষ্ঠানিকতায় ও জমকালো আয়োজনে উদ্বোধন করা হয়েছে স্বনামধন্য ওয়েলফুড আউটলেট। স্টীলমিল নতুন বাজারে ওয়েলফুডের এ নতুন শাখা ফিতা কেটে উদ্বোধন করেন আমন্ত্রিত অতিথিবৃন্দ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষ (সিডিএ) সাবেক চেয়ারম্যান আব্দুস সালামের সুযোগ্য পুত্র ওয়েলফুডের পরিচালক সৈয়দ মোঃ আসিফ হাসান।

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইন্জিনিয়ার কামরুল হাসান বুলু, জাকির আহমদ (সাবেক চেয়ারম্যান), বিশিষ্ট রাজনীতিবিদ মোহাম্মদ মিয়া ভোলা,স্টীলমিল নতুন বাজারের ব্যবস্থাপনা পরিচালক মোঃ ওয়াহিদ হাসান, ওয়েলফুড পতেঙ্গা শাখার পরিবেশক হাজী মোঃ এরশাদ আলী, ব্যাংক এশিয়া কেইপিজেড শাখার ব্যবস্থাপক মোঃ হাবিবুর রহমান, ব্যাংক এশিয়া কাটগড় ও বিজয়নগর শাখার পরিচালক টিটু দেব, বিশিষ্ট সমাজসেবক মোঃ জানে আলম, মোঃ হাসানসহ গণ্যমান্যব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে দোয়া মোনাজাত পরিচালনা করেন মাইজপাড়া কেন্দ্রীয় জামে মসজিদের সম্মানিত খতিব মাওলানা আবু ইউসুফ তাহেরী।

প্রধান অতিথি ওয়েল গ্রুপ লি: এর পরিচালক সৈয়দ আসিফ হাসান বলেন, ওয়েল ফুড সবসময় ক্রেতাদের পছন্দকে প্রাধান্য দিয়ে থাকে। প্রতিদিন ফ্রেশ খাবার সরবরাহ করে ক্রেতা-সাধারণের হৃদয়ে জায়গা করে নিয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......