1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

ইসলামপুরে পুকুরের পানিতে ডুবে শিশু মৃত্যু

  • আপডেট সময়ঃ বুধবার, ২৪ আগস্ট, ২০২২
  • ১৪৭ জন দেখেছেন

জামালপুর জেলা প্রতিনিধি।।জামালপুরের ইসলামপুরে সুরাইয়া আক্তার (৫) নামের এক শিশু বাড়ির পাশে পুকুরের পানিতে ডুবে মারা গেছে।

বুধবার বিকেলে উপজেলার সদর ইউনিয়নের পচাবহলা গ্রামে এই ঘটনা ঘটে। শিশুটি ওই গ্রামের সোনা মন্ডলের কন্যা।

জানা গেছে, শিশু সুরাইয়া বাড়ির পার্শে খেলা করছিল। খেলার ছলে পুকুরে পরে গেলে স্বজনরা খোঁজাখুজির পর তাকে উদ্ধার করে ইসলামপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত মেডিক্যাল অফিসার তাকে মৃত ঘোষণা করেন।

ইসলামপুর স্বাস্থ্য কর্মকর্তা ডা.এএএম আবু তাহের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

আরো দেখুন......

ফুলপুরে দরজায় বিদ্যুতের তার লাগিয়ে হত্যার চেষ্টা  ফুলপুর ( ময়মনসিংহ) প্রতিনিধি ঃ ফুলপুরে বৈদ্যুতিক শর্ট দিয়ে মুখলেছুর রহমান (৩৮) নামক ১ জনকে হত্যা চেষ্টার অভিযোগ পাওয়া গেছে।   উপজেলার রামভদ্রপুর ইউনিয়নের সিঙ্গিমারী গ্রামের মৃত আলীম উদ্দিন এর পুত্র মুখলেছুর রহমান  ২ জুলাই মঙ্গলবার দিবাগত রাতে  খাওয়া দাওয়া শেষ করে নিজ ঘরে শুয়ে পড়েন ।  পরদিন ভোর রাতে আনুমানিক দুইটার সময় শব্দ শুনে হঠাৎ ঘুম  ভেঙ্গে দরজায় খুলতেই বৈদ্যুতিক শর্ট খেয়ে  মাটিতে পড়ে যায়। এরপর অজ্ঞাত একজন এসে বৈদ্যুতিক তার দিয়ে  বারবার শর্ট দেওয়ার চেষ্টা করে  । চিৎকার চেঁচামেচির একপর্যায়ে মুখুশদারী ব্যক্তিটি পালিয়ে যায়। অভিযোগের বিষয়ে ঘটনাস্থলে গিয়ে দেখা যায় বৈদ্যুতিক তার খুঁটিতে লাগিয়ে ঘরের দরজায় সংযোগ স্থাপন করে হত্যা চেষ্টা করে। ভুক্তভোগী মুখলেছুর রহমান ও তার পরিবারের সদস্যদের সাথে কথা বলে জানা যায় তাদের পূর্ব শত্রুতার জেরে  কোন ঘটনা ঘটেনি। এমনকি কাউকে চিনতে ও পারেনি  এ বিষয়ে থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।  অভিযোগের বিষয়ে ফুলপুর থানা পুলিশের তদন্ত চলছে।