1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নাটোর জেলার লালপুর উপজেলা পরিষদ নির্বাচনে তারুণ্যের জয়গান। বটিয়াঘাটা লবণচরা এলাকায় পুত্রের নির্যাতে বাবা পঙ্গু তালতলীতে সভা সমাবেশে ব্যস্ত তিন চেয়ারম্যান প্রার্থী মুকসুদপুরে পুনরায় কাবির মিয়া ও কাশিয়ানীতে মোক্তার হোসেন চেয়ারম্যান নির্বাচিত জয়পুরহাটের কালাইয়ে পুকুরের পানিতে ডুবে এক শিশুর মৃত্যু আলীকদমে সংরক্ষিত বনের গাছ চুরি বরখাস্ত ৩ কর্মকর্তা-কর্মচারী বাসের মধ্য থেকে ১০ বোতল ফেনসিডিল সহ এক যাত্রীকে আটক করেছে ডিবি পুলিশ যশোর অনলাইনে মুদি মাল কিনে প্রতারণার ফাঁদে এস এম রফিক। র‌্যাব-৭, চট্রগ্রাম’র অভিযানে ১২ কেজি গাঁজা উদ্ধার ও মোটরসাইকেল জব্দসহ আট-০২

আমতলী-পটুয়াখালী সড়কে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে আহত ১২

  • আপডেট সময়ঃ বুধবার, ২৪ আগস্ট, ২০২২
  • ৯৪ জন দেখেছেন

সাইফুল্লাহ নাসির,আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ বরগুনার আমতলীর-পটুয়াখালী সড়কের  চুনাখালী কালভার্টসংলগ্ন স্থানে বরিশালগামী মায়ের দোয়া বাস ও মালবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ১২ যাত্রী আহত হয়েছেন।

বুধবার সকাল সাড়ে ৮টার দিকে চুনাখালী কালভার্টসংলগ্ন পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, কুয়াকাটা থেকে ছেড়ে আসা মায়ের দোয়া বাসটি যাত্রী নিয়ে বরিশাল যাচ্ছিল। পথিমধ্যে বিপরীত দিক থেকে আসা মালবাহী ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস ও ট্রাক দুমড়ে-মুড়চে সড়কের পাশে ছিটকে পড়ে যায় এবং বাসের ১২ যাত্রী আহত হন।

আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার মোসা. জান্নাতুল ফেরদৌসী বলেন, আহত যাত্রীদের যথাযথ চিকিৎসা দেওয়া হয়েছে। এদের মধ্যে দুজনকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল পাঠানো হয়।

 

শেয়ার করুন

আরো দেখুন......