1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শেখ ফজলুল হক মনি স্মৃতি সংসদ কর্তৃক আয়োজিত পিকনিক ও সাংস্কৃতিক অনুষ্ঠান। বরগুনা রিপোর্টার্স ইউনিটিতে সাংসদ গোলাম সরোয়ার টুকু’র শুভেচ্ছা বিনিময় চট্টগ্রামে আঞ্জুমান মফিদুল ইসলাম কে অ্যাম্বুলেন্স প্রদানে পিএইচপি ফ্যামিলি আমতলী পৌরসভা নির্বাচনে প্রতিক বরাদ্দ। বঙ্গলতলি বোধিপুর বন বিহারে ১০তম মহা সংঘদান উদযাপন শেরপুরে অপহরণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার “পরিমার্জিত কারিকলম দক্ষতা অর্জনে শিক্ষক প্রশিক্ষণের বিকল্প নেই”-আদর্শ শিক্ষক ফোরামের শিক্ষক প্রশিক্ষণ সম্পন্ন- জাতীয় দৈনিক সমকালে ‘বড় বোঝা হৃদয়ের ছোট্ট কাঁধে’ শিরোনামে সংবাদ প্রকাশ ,পেলেন ভ্যানগাড়ী।। আমতলীতে গরুসহ চোর গ্রেপ্তার সিএমপি, পুলিশ কমিশনার মহোদয়ের ইপিজেড থানার দ্বিবার্ষিক পরিদর্শন সম্পন্ন।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর কর্তৃক তদারকিমূলক অভিযানে”দুই প্রতিষ্ঠানকে ২৫ হাজার জরিমানা”

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ২৩ আগস্ট, ২০২২
  • ৪২৯ জন দেখেছেন

মোঃরজিবুল ইসলাম,ব্যুরো প্রধান(খুলনা বিভাগ):-খুলনা দৌলতপুরে তদারকি কার্যক্রম পরিচালনা করা হয়।এ সময় স্টক রেজিস্ট্রার ও ক্রয় রশিদ দেখাতে না পারার দুই প্রতিষ্ঠানকে জরিমানা করেন ভোক্তা অধিকার সংরক্ষণ।

২৩ আগস্ট ২০২২ইং,বাণিজ্য মন্ত্রণালয়ধীন জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর খুলনা বিভাগীয় কার্যালয়ের উপ পরিচালক জনাব মোঃ ইব্রাহীম হোসেন এবং সহকারী পরিচালক জনাব দিনারা জামান এর নেতৃত্বে মহানগরীর দৌলতপুরে তদারকি কার্যক্রম পরিচালনা করা হয়। এ সময় স্টক রেজিস্ট্রার ও ক্রয় রশিদ দেখাতে না পারার জন্য একটি চালের আড়ৎকে ২০ হাজার এবং মেয়াদোত্তীর্ণ ঔষধ বিক্রির অপরাধে অপর ১টি প্রতিষ্ঠানকে ৫ হাজার টাকা প্রশাসনিক ব্যবস্থায় জরিমানা করা হয়। অভিযানে সিনিয়র কৃষি বিপনন কর্মকর্তা, ৩ এপিবিএন খুলনা ও ক্যাব প্রতিনিধি খুলনা উপস্থিত ছিলেন। জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন

আরো দেখুন......