1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
জয়পুরহাট পাঁচবিবির মোহাম্মদপুর ইউনিয়ন জামায়াতে ইসলামীর উদ্যোগে কর্মী ও সূধী সমাবেশ অনুষ্ঠিত ময়মনসিংহের ফুলপুরে জুয়ার আসর পুড়িয়ে দিলো নব যোগদানকৃতওসি রাশেদুজ্জামান: শেরপুরের নবাগত পুলিশ সুপার জনাব মোঃ আমিনুল ইসলাম মহোদয়ের যোগদান ও দায়িত্বভার গ্রহণ শেরপুরের নালিতাবাড়ীতে ফলজ বৃক্ষ উপহার পেল শিক্ষার্থীরা কোটালীপাড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন ফুলপুর ইসলামী ব্যাংক ম‍্যানেজারের সাথে ফুলপুর প্রেস ক্লাবের সাংবাদিকদের আলোচনা ও মতবিনিময় অনুষ্ঠিত। যৌথ বাহিনীর বিশেষ অভিযানে ফেনী জেলার সদর থানাধীন মাস্টারপাড়া এলাকা হতে ০১টি বিদেশী আগ্নেয়াস্ত্র ও  কার্তুজ উদ্ধার। জয়পুরহাটের পাঁচবিবিতে মেধাবী শিক্ষার্থীরা পেল সনদ শেরপুরে প্রতারণার ফাঁদে এক নারী জামায়াত আমিরের ‘ক্ষমা’ নিয়ে মাসুদ সাঈদীর স্ট্যাটাস

খুলনা মেডিকেল হাসপাতাল প্রাঙ্গণে মোবাইল কোর্ট পরিচালনা

  • আপডেট সময়ঃ সোমবার, ২২ আগস্ট, ২০২২
  • ১২৪ জন দেখেছেন

ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, (খুলনা):-আজ ২২/০৮/২০২২ খ্রিষ্টাব্দ (সোমবার) খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল প্রাঙ্গণে মোবাইল কোর্ট পরিচালিত হয়েছে।

মোবাইল কোর্ট পরিচালনা করেন জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব অপ্রতিম কুমার চক্রবর্ত্তী ।

মোবাইল কোর্ট পরিচালনাকালে হাসাপাতাল প্রাঙ্গণে ৩২ জন দালাল/প্রতারককে আটক করে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড এবং অর্থ দণ্ড করা হয়।  সরকারি স্বাস্থ্য সেবা নিতে আসা সাধারণ মানুষকে এসকল দালাল/প্রতারক চক্র ভুল বুঝিয়ে অন্যত্র নিয়ে যাওয়া সহ প্রতারণা পূর্বক অর্থ আদায় করে থাকে।

এ অভিযান পরিচালনাকালে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষ এবং র‌্যাব-৬ এর দল সার্বিক সহায়তা প্রদান করে। অসাধু এই দালাল/প্রতারক চক্রের বিরুদ্ধে জেলা প্রশাসনের অভিযান অব্যাহত থাকবে।

 

শেয়ার করুন

আরো দেখুন......