1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বাংলাদেশ সাংবাদিক ক্লাব, কেন্দ্রীয় স্হায়ী কমিটির পক্ষে,শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন।  অমর একুশে ফেব্রুয়ারি “আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস” উপলক্ষে গড়গড়ী ইউনিয়ন আওয়ামী লীগের বিনম্র শ্রদ্ধাঞ্জলি। রাজশাহীর বাঘায় যথাযথ মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। যোগ্য ও দক্ষতার সাথে খোকা নতুন লুকে টেলিভিশনের পর্দায় আসার সম্ভাবনা। ঝিনাইগাতী শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন আমতলীতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি আমি কি ভুলিতে পারি, বাঘায় রুকুনুজ্জামান রিন্টু ভালুকায় একুশে প্রথম প্রহরে ভাষা শহীদের প্রতি প্রাথমিক শিক্ষক সমিতি’র শ্রদ্ধা- কালাইয়ে মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

হবিগঞ্জের বহুবলে প্রশাসনের অভিযানে অবৈধভাবে ফুটপাতে ব্যবসার দায়ে ৫ প্রতিষ্ঠানকে 20 হাজার ৫০০ টাকা জরিমান

  • আপডেট সময়ঃ সোমবার, ২২ আগস্ট, ২০২২
  • ১১৬ জন দেখেছেন

মীর দুলাল (হবিগঞ্জ) জেলা প্রতিনিধি! হবিগঞ্জের বাহুবলে উপজেলা প্রশাসনের অভিযানে ফুটপাত দখল করে অবৈধ ভাবে ব্যবসার দায়ে ও রাস্তায় যানবাহন চলাচলে বিঘ্নিত হওয়ার দায়ে ৫ প্রতিষ্ঠান কে জরিমানা প্রদান করা হয়!

সোমবার (২২ আগষ্ট ২২) ইং উপজেলা প্রশাসনের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান অবৈধ ভাবে ফুটপাত দখল করে যানবাহন চলাচলে বিঘ্নিত করায় এ অর্থদন্ড প্রদান করা হয়।

উপজেলা প্রশাসনের সুত্রে জানা যায়

রবিবার সন্ধ্যায় বাহুবল বাজারে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়।

এ সময় অবৈধভাবে ফুটপাত দখল করায় ৫ ব্যবসা প্রতিষ্ঠানকে  স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) আইনে ২০,৫০০ টাকা জরিমানা করা হয়।

অভিযানে বাহুবল বাজারের রাস্তা দখল মুক্ত করা হয় এবং বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানের ট্রেড লাইসেন্স তদারকি করা হয়।

অভিযান পরিচালনা করেন  মহুয়া শারমিন ফাতেমা, উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট,বাহুবল, হবিগঞ্জ।

সহযোগিতায় ছিলেন বাহুবল মডেল থানার একটি টীম।

শেয়ার করুন

আরো দেখুন......