1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

হবিগঞ্জের বহুবলে প্রশাসনের অভিযানে অবৈধভাবে ফুটপাতে ব্যবসার দায়ে ৫ প্রতিষ্ঠানকে 20 হাজার ৫০০ টাকা জরিমান

  • আপডেট সময়ঃ সোমবার, ২২ আগস্ট, ২০২২
  • ১৩১ জন দেখেছেন

মীর দুলাল (হবিগঞ্জ) জেলা প্রতিনিধি! হবিগঞ্জের বাহুবলে উপজেলা প্রশাসনের অভিযানে ফুটপাত দখল করে অবৈধ ভাবে ব্যবসার দায়ে ও রাস্তায় যানবাহন চলাচলে বিঘ্নিত হওয়ার দায়ে ৫ প্রতিষ্ঠান কে জরিমানা প্রদান করা হয়!

সোমবার (২২ আগষ্ট ২২) ইং উপজেলা প্রশাসনের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান অবৈধ ভাবে ফুটপাত দখল করে যানবাহন চলাচলে বিঘ্নিত করায় এ অর্থদন্ড প্রদান করা হয়।

উপজেলা প্রশাসনের সুত্রে জানা যায়

রবিবার সন্ধ্যায় বাহুবল বাজারে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়।

এ সময় অবৈধভাবে ফুটপাত দখল করায় ৫ ব্যবসা প্রতিষ্ঠানকে  স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) আইনে ২০,৫০০ টাকা জরিমানা করা হয়।

অভিযানে বাহুবল বাজারের রাস্তা দখল মুক্ত করা হয় এবং বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানের ট্রেড লাইসেন্স তদারকি করা হয়।

অভিযান পরিচালনা করেন  মহুয়া শারমিন ফাতেমা, উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট,বাহুবল, হবিগঞ্জ।

সহযোগিতায় ছিলেন বাহুবল মডেল থানার একটি টীম।

শেয়ার করুন

আরো দেখুন......