1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত পাঁচবিবি উপজেলার মহিপুরে আগাম আখচাষী মতবিনিময় সভা  অনুষ্ঠিত বাঘায় সাংবাদিক আবুল হাশেম ও তার বাবার উপর হামলা। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে গার্মেন্টস কর্মী ধর্ষণ মামলার পলাতক আসামি মোহাম্মদ শফিউল আলম গ্রেফতার। বরগুনায় শ্রমিক লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া গ্রেফতার 

হবিগঞ্জের বহুবলে প্রশাসনের অভিযানে অবৈধভাবে ফুটপাতে ব্যবসার দায়ে ৫ প্রতিষ্ঠানকে 20 হাজার ৫০০ টাকা জরিমান

  • আপডেট সময়ঃ সোমবার, ২২ আগস্ট, ২০২২
  • ১৪১ জন দেখেছেন

মীর দুলাল (হবিগঞ্জ) জেলা প্রতিনিধি! হবিগঞ্জের বাহুবলে উপজেলা প্রশাসনের অভিযানে ফুটপাত দখল করে অবৈধ ভাবে ব্যবসার দায়ে ও রাস্তায় যানবাহন চলাচলে বিঘ্নিত হওয়ার দায়ে ৫ প্রতিষ্ঠান কে জরিমানা প্রদান করা হয়!

সোমবার (২২ আগষ্ট ২২) ইং উপজেলা প্রশাসনের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান অবৈধ ভাবে ফুটপাত দখল করে যানবাহন চলাচলে বিঘ্নিত করায় এ অর্থদন্ড প্রদান করা হয়।

উপজেলা প্রশাসনের সুত্রে জানা যায়

রবিবার সন্ধ্যায় বাহুবল বাজারে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়।

এ সময় অবৈধভাবে ফুটপাত দখল করায় ৫ ব্যবসা প্রতিষ্ঠানকে  স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) আইনে ২০,৫০০ টাকা জরিমানা করা হয়।

অভিযানে বাহুবল বাজারের রাস্তা দখল মুক্ত করা হয় এবং বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানের ট্রেড লাইসেন্স তদারকি করা হয়।

অভিযান পরিচালনা করেন  মহুয়া শারমিন ফাতেমা, উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট,বাহুবল, হবিগঞ্জ।

সহযোগিতায় ছিলেন বাহুবল মডেল থানার একটি টীম।

শেয়ার করুন

আরো দেখুন......