1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
গোপালগঞ্জে হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিলেন ডিসি কাজী মাহবুবুল আলম ফরিদপুর মেডিকেলের পরিচালককে প্রত্যাহারের দাবিতে সাংবাদিকদের সড়ক অবরোধ গোপালগঞ্জের কোটালীপাড়ায় অভিযান চালিয়ে জব্দকৃত নিষিদ্ধ চায়না জাল ধ্বংস র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর  যৌথ অভিযানে নানা-নাতনি নিহত’ শিরোনামের চাঞ্চল্যকর হত্যাকাণ্ডের ঘাতক চালক ফেনী থেকে গ্রেফতার। প্রধান শিক্ষকের গাফিলতিতে নিয়োগ পরীক্ষা স্থগিত অংশগ্রহণকারীদের ভোগান্তি অস্ত্রসস্ত্র ও গুলি সহ ভূয়া ডিবি পুলিশ আটক জিআই পণ্যের স্বীকৃতি পেল গোপালগঞ্জের ব্রোঞ্জের গয়না, জলিরপাড়ের ব্রোঞ্জ পল্লীতে আনন্দ উল্লাস ফুলপুর ৫নং সদর ইউনিয়নের শিমুলতলা হতে ডেঁফুলিয়া পযর্ন্ত রাস্তা উদ্ধোধন করলেন শরীফ আহমেদ এমপি শ্রীপুরে জমি নিয়ে বিরোধে আপন চার ভাইয়ের থানায় অভিযোগসহ কোর্টে মামলা। “কেয়া বৃত্তি শিক্ষায় সৃজনশীলতা ও মেধা বিকাশে সহায়ক”

বিক্ষোভ মিছিলে যুবদল নেতার সংঘর্ষ ,সাবেক এমপি’র গাড়িতে আশ্রয়ে প্রাণে রক্ষা !

  • আপডেট সময়ঃ সোমবার, ২২ আগস্ট, ২০২২
  • ১০১৯ জন দেখেছেন

আব্দুল্লাহ আল লোমান, জামালপুর জেলা প্রতিনিধি :জামালপুরের ইসলামপুর উপজেলা বিএনপি’র বিক্ষোভ মিছিলের ব্যানারে দাঁড়িয়ে নেতার সাথে ছবি তুলাকে কেন্দ্র করে মিছিল শেষে যুবদলের দুই নেতার সংঘর্ষ বাঁধে।ঘুষাঘুষির এক পর্যায়ে উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য সুলতান মাহমুদ বাবুর গাড়িতে দৌড়ে আশ্রয় নিয়ে প্রাণে বেঁচে  যায় উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক।

জানা যায়, বিএনপির কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী সোমবার সকালে সারা দেশের ন্যায় এ উপজেলাতেও বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।আর এই মিছিলের ব্যানারে দাঁড়িয়ে ছবি তুলাকে কেন্দ্র করে উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক সামিউল হক লাভলুর সাথে  যুগ্ম আহবায়ক হামিদুর রহমান মলিনের ধাক্কাধাক্কির হয়।মিছিল শেষে এক পর্যায়ে সাবেক সংসদ সদস্যর উপস্থিতিতে সামিউল হক লাভলুকে কিলঘুষি  মেরে বসে যুগ্ম আহবায়ক হামিদুর রহমান মলিন।এতে লাভলু ভূমিতে লুটিয়ে পরে। ক্ষুব্ধ হয়ে মলিনকে ধাওয়া করে লাভলুর ভক্তরা। বিশৃঙ্খলা সৃষ্টি হলে দৌড়ে হামিদুর রহমান মলিন সাবেক সংসদ সদস্য সুলতান মাহমুদ বাবুর গাড়িতে আশ্রয় নিয়ে প্রাণে রক্ষা পায়।

এ নিয়ে চরপুটিমারী ইউনিয়নের ডিগ্রীরচর বাজারে ওই দিন সন্ধ্যায় স্থানীয়  ইউনিয়ন বিএনপির সভাপতি সরকার আলীর সভাপতিত্বে “পরবর্তী পদক্ষেপ গ্রহণে করনীয় শীর্ষক আলোচনা সভা” অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় লাভলুর এমন আচরণ ভবিষ্যতে আর বরদাস্ত করা হবেনা এবং তার এমন কাজের নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বক্তব্য রাখেন, উপজেলা যুবদলের সাবেক যুগ্ম আহবায়ক লুৎফর রহমান,স্থানীয়  ইউনিয়ন বিএনপির(দঃ) সাধারণ সম্পাদক রমজান আলী,সাংগঠনিক সম্পাদক জয়নাল আবেদীন,  কৃষকদলের সভাপতি মাহমুদ আলী খলিফা, যুবদলের সভাপতি শহিদুল্লাহ বেপারী,সেচ্ছা সেবক দলের সভাপতি জিয়াউল সরকার, যুবনেতা মোস্তাফিজুর রহমান মাসুদসহ বিভিন্ন ওয়ার্ড বিএনপি ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা।

ইউনিয়ন বিএনপির (দঃ) শাখার যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ রানার সঞ্চালনায় হামিদুর রহমান মলিন বিক্ষোভ মিছিলের বিভৎস বর্ণনা দিয়ে,এমন ন্যাক্কারজনক ঘটনার পরবর্তী পদক্ষেপ গ্রহণে সকলের প্রতি আহবান জানান।

তবে সামিউল হক লাভলু নিকট মুঠোফোন এ বিষয়ে জানতে  চাইলে তিনি বলেন,আমাদের নিজেদের দলের মধ্যেই হালকা একটু কথা কাটাকাটি হয়েছে।তবে ঘটনাটি এত দূর নয়।আমরা তখনি মিলমিশ হয়ে গেছি।

উপজেলা বিএনপি’র সভাপতি ও সাবেক সংসদ সদস্য সুলতান মাহমুদ বাবু বলেন,ঘটনাটি দুঃখজনক,তবে অচিরেই মিলমিশের ব্যাবস্থা করবো ইনশাআল্লাহ।

শেয়ার করুন

আরো দেখুন......

ফুলপুরে দরজায় বিদ্যুতের তার লাগিয়ে হত্যার চেষ্টা  ফুলপুর ( ময়মনসিংহ) প্রতিনিধি ঃ ফুলপুরে বৈদ্যুতিক শর্ট দিয়ে মুখলেছুর রহমান (৩৮) নামক ১ জনকে হত্যা চেষ্টার অভিযোগ পাওয়া গেছে।   উপজেলার রামভদ্রপুর ইউনিয়নের সিঙ্গিমারী গ্রামের মৃত আলীম উদ্দিন এর পুত্র মুখলেছুর রহমান  ২ জুলাই মঙ্গলবার দিবাগত রাতে  খাওয়া দাওয়া শেষ করে নিজ ঘরে শুয়ে পড়েন ।  পরদিন ভোর রাতে আনুমানিক দুইটার সময় শব্দ শুনে হঠাৎ ঘুম  ভেঙ্গে দরজায় খুলতেই বৈদ্যুতিক শর্ট খেয়ে  মাটিতে পড়ে যায়। এরপর অজ্ঞাত একজন এসে বৈদ্যুতিক তার দিয়ে  বারবার শর্ট দেওয়ার চেষ্টা করে  । চিৎকার চেঁচামেচির একপর্যায়ে মুখুশদারী ব্যক্তিটি পালিয়ে যায়। অভিযোগের বিষয়ে ঘটনাস্থলে গিয়ে দেখা যায় বৈদ্যুতিক তার খুঁটিতে লাগিয়ে ঘরের দরজায় সংযোগ স্থাপন করে হত্যা চেষ্টা করে। ভুক্তভোগী মুখলেছুর রহমান ও তার পরিবারের সদস্যদের সাথে কথা বলে জানা যায় তাদের পূর্ব শত্রুতার জেরে  কোন ঘটনা ঘটেনি। এমনকি কাউকে চিনতে ও পারেনি  এ বিষয়ে থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।  অভিযোগের বিষয়ে ফুলপুর থানা পুলিশের তদন্ত চলছে।