1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
গোপালগঞ্জে হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিলেন ডিসি কাজী মাহবুবুল আলম ফরিদপুর মেডিকেলের পরিচালককে প্রত্যাহারের দাবিতে সাংবাদিকদের সড়ক অবরোধ গোপালগঞ্জের কোটালীপাড়ায় অভিযান চালিয়ে জব্দকৃত নিষিদ্ধ চায়না জাল ধ্বংস র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর  যৌথ অভিযানে নানা-নাতনি নিহত’ শিরোনামের চাঞ্চল্যকর হত্যাকাণ্ডের ঘাতক চালক ফেনী থেকে গ্রেফতার। প্রধান শিক্ষকের গাফিলতিতে নিয়োগ পরীক্ষা স্থগিত অংশগ্রহণকারীদের ভোগান্তি অস্ত্রসস্ত্র ও গুলি সহ ভূয়া ডিবি পুলিশ আটক জিআই পণ্যের স্বীকৃতি পেল গোপালগঞ্জের ব্রোঞ্জের গয়না, জলিরপাড়ের ব্রোঞ্জ পল্লীতে আনন্দ উল্লাস ফুলপুর ৫নং সদর ইউনিয়নের শিমুলতলা হতে ডেঁফুলিয়া পযর্ন্ত রাস্তা উদ্ধোধন করলেন শরীফ আহমেদ এমপি শ্রীপুরে জমি নিয়ে বিরোধে আপন চার ভাইয়ের থানায় অভিযোগসহ কোর্টে মামলা। “কেয়া বৃত্তি শিক্ষায় সৃজনশীলতা ও মেধা বিকাশে সহায়ক”

দুই মাদক কারবারি গ্রেপ্তার উদ্ধার ১০৪ বোতল ফেন্সিডিল

  • আপডেট সময়ঃ সোমবার, ২২ আগস্ট, ২০২২
  • ১২২ জন দেখেছেন

মোহাম্মদ মিলন আকতার, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি:- ঠাকুরগাঁয়ের বালিয়াডাঙ্গী উপজেলার ধনতলা ইউনিয়েনের বোয়ালী মন্ডল বাজারের শহীদ বীর মুক্তিযোদ্ধা মিল চাতালের অদুরে পাকা রাস্তায় ৯৩ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ আমান উল্লাহ আমান (৩৮) ও একই গ্রামের সাবুল হক (৩৭) নামের দু’মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে স্থানীয় থানা পুলিশ। পুলিশের জিজ্ঞাসাবাদে মাদক ব্যবসায়ী আমান উল্লাহ আমানের স্বীকারোক্তিতে পুলিশ তার বাসার টেবিলের ড্রয়ারে রক্ষিত আরো ১১ বোতলসহ মোট ১০৪ বোতল ফেন্সিডিল উদ্ধারের পর তাদেরকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

পুলিশ সূত্রে জানা গেছে, বালিয়াডাঙ্গী থানার এস.আই আব্দুস সোবহান ও তার সঙ্গীয় ফোর্সসহ সোমবার ভোররাতে ধনতলা ইউনিয়েনের বোয়ালী মন্ডল বাজারের শহীদ বীর মুক্তিযোদ্ধা মিল চাতালের অদুরে পুলিশ ছদ্মবেসে মাদকদ্রব্য অভিযান পরিচালনাকালে উপজেলার চাড়োল ইউনিয়নের ছোট সিঙ্গীয় লাহিড়ী বাজার গ্রামের মরহুম সফিজুল হকের ছেলে আমান উল্লাহ আমান ও একই গ্রামের মফিজ উদ্দীনের ছেলে সাবুল হক মিলে মোটরসাইকেল যোগে আসতে দেখে পুলিশ তাদের গাড়ী গতিরোধ করে। এসময় পুলিশকে দেখতে পেয়ে মোটরসাইকেল আরোহী সাবুল হকের কোলে রাখা প্লাষ্টিকের ব্যাগ ফেলে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ ধাওয়া করে তাদেরকে আটক করে। পরে তাদের রক্ষিত ব্যাগটি তল্লাশী ৯৩ বোতল ভারতীয় ফেন্সিডিল দেখতে পেয়ে তাদেরকে গ্রেফতার করে মালামাল জব্দ করে। এসময় পুলিশের জিজ্ঞাসাবাদে মাদক ব্যবসায়ী আমান উল্লাহ আমানের স্বীকারোক্তির ভিত্তিত্বে পুলিশ তাৎক্ষণিকভাবে অভিযান চালিয়ে তার বাসার টেবিলের ড্রয়ারে নিচে রক্ষিত আরো ১১ বোতল ফেন্সিডিলসহ মোট ১০৪ বোতল ফেন্সিডিল উদ্ধারের পর তাদেরকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। এ ব্যাপারে বালিয়াডাঙ্গী থানার অফিসার ইন্চার্জ (ওসি) খারুল আনাম জানান, মাদকদ্রব্য অভিযান পরিচালনাকালে ১০৪ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে তাদেরকে আদালতের বিচারকের নিকট হাজির করা হয়। সোমবার বালিয়াডাঙ্গী থানায় একটি মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......