1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
গভীর নলকূপের ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে। র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুল করিম হত্যা মামলার প্রধান আসামি ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ শাকিল হোসেন গ্রেফতার।  ঘূর্ণিঝড় রেমালে বন্দরের সব কার্যক্রম বন্ধ ঘোষণা অ্যালার্ট-৪ জারি চট্টগ্রামে স্মরণ সভা ইরানের নিরাপত্তা আরো জোরদার করা প্রয়োজন – নিজামী কালাই এ জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উদ্বোধন হারুন অর রশিদ রিমেলের তান্ডবে বাঁধ ভেঙ্গে তলিয়ে গেছে আমতলীর নিম্নাঞ্চল  ইমাম ও মুয়াজ্জিন নিয়োগ নিয়ে মিথ্যা ও বিভ্রান্তিকর সংবাদ প্রকাশ করা কে এই আবদুর রহমান? আমতলীতে ‘রেমাল’ মোকাবেলায় জরুরী সভা, প্রস্তুত ১১১ সাইক্লোন শেল্টার তেতুলিয়ায় উপজেলা নির্বাচন চলাকালীন সময়ে সৌন্দর্য বর্ধক বাঁশঝাড় উধাও ময়মনসিংহের ফুলপুরে দুস্থ অসহায় ৪২৬০জন পেলেন ভিজিএফ কার্ড

ইপিজেড থানার অফিসার ইনচার্জ মো: কবিরুল ইসলাম এর হস্তোক্ষেপে বন্ধ হয়ে গেল ১২ বছর বয়সের নুপুরের বাল্য বিবাহ

  • আপডেট সময়ঃ সোমবার, ২২ আগস্ট, ২০২২
  • ১৫০ জন দেখেছেন

মো: ওমর ফারুক, ইপিজেড প্রতিনিধি:- চট্রগ্রাম, মহানগরীর ইপিজেড থানাধীন, আকমল আলী এলাকায়, নব্বই কলনি রোড হালিম ভবন এর নিচ তলায় এ বাল্য বিবাহ বন্ধের ঘটনা ঘটে।

ঘটনার বিষয় নুপুরের পিতা আবু সামা (সামাদ) দৈনিক অপরাধ অনুসন্ধান এর প্রতিবেদককে জানান শহিদের সহযোগীতায় তার শ্যালক আমার ১২ বছরের মেয়ে নুপুরকে রবিবার সকালে (অপহরণ) তুলে নিয়ে যায়।

এবং দিবগত রাতে আমার অনুমতি ছাড়াই শহিদের শ্যালকের সাথে বিবাহ পড়ানোর চেষ্টাকালে, আমি ইপিজেড থানার অফিসার ইনচার্জ মো: কবিরুল ইসলামকে বিষয়টি জানালে, তিনি ততখানিক পুলিশ পাঠিয়ে আমার ১২ বছরের কন্যা নুপুরের বাল্য বিবাহ বন্ধ করে, ও আমার মেয়েকে উদ্ধার করে আমার বাসায় পৌছাইয়া দিয়ে যায়।

বাল্য বিবাহ পড়ানোর (ঠিকাদার) শহিদ

দৈনিক অপরাধ অনুসন্ধান এর প্রতিবেদক ওমর ফারুককে ভিবিন্ন প্রকার হুমকি, দামকি, ভয়ভীতি প্রদার্শন করেছেন।

এ বিষয় ইপিজেড থানার অফিসার ইনচার্জ কবিরুল ইসলাম এর নিকট জানতে চাইলে, তিনি জানান বাল্য বিবাহের বিষয়টি নুপুরের বাবা আমাকে জানানোর সাথে সাথে পুলিশ পাঠিয়ে নুপুরের বাল্য বিবাহ বন্ধ করে দেয়া হয়েছে।

 

এ বিষয় ওসি সাহেবকে ধন্যবাদ জানিয়েছেন এলাকাবাসী।

 

 

শেয়ার করুন

আরো দেখুন......