1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

খুলনা, ফুলতলা উপজেলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল।

  • আপডেট সময়ঃ রবিবার, ২১ আগস্ট, ২০২২
  • ১১৭ জন দেখেছেন

 

 

স্টাফ রিপোর্টার,ফুলতলা, (খুলনা):-২১শে আগষ্ট বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনা কে হত্যার উদ্দেশ্যে বর্বরোচিত গ্রেনেড হামলা ও বেগম আইভী রহমান সহ ২৪জন নেতা কর্মী হত্যার ১৮তম বছর উপলক্ষ্যে ফুলতলা উপজেলা আওয়ামীলীগ আয়োজিত আলোচনা সভা, দোয়া মাহফিল ও তাবারক বিতরণ।

উক্ত আলোচনা সভা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা ফুলতলা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শেখ আকরাম হোসেন ও অনুষ্ঠানটি পরিচালনা করেন উপজেলা আওয়ামীলীগ এর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এস মৃনাল হাজরা।

উক্ত আলোচনা সভা-দোয়া মাহফিল আরও উপস্থিত ছিলেন জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সরদার জাকির হোসেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক আবু তাহের রিপন, ফুলতলা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোল্লা আলী আজম মোহন, দামোদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শরীফ মোহাম্মদ শিপলু ভূঁইয়া, উপজেলা যুবলীগের সভাপতি ইয়াছিন শেখ, উপজেলা মহিলা আওয়ামীলীগ নেত্রী রেক্সোনা আজম, ফুলতলা ইউনিয়ন যুবলীগ নেতা মোল্লা আহাদুজ্জামান বাবু সহ স্থানীয় সকল নেতাকর্মী এবং সকল পর্যায়ের জনসাধারণ। বাদ মাগরিব আলোচনা সভা শুরু হয় এবং বাদ এশা দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। শেষে মিষ্টি বিতরণ করা হয়।

শেয়ার করুন

আরো দেখুন......