1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

সিলেট শ্রীমঙ্গলে পাহাড়ের সুরঙ্গে মাটি খুঁড়তে চাপা পড়ে চার নারী-শ্রমিক নিহত!

  • আপডেট সময়ঃ শনিবার, ২০ আগস্ট, ২০২২
  • ১৭৮ জন দেখেছেন

মীর দুলাল (হবিগঞ্জ) জেলা প্রতিনিধি! সিলেটে মৌলভীবাজারের শ্রীমঙ্গলের কালীঘাট ইউনিয়নের লাখাইছড়া চা-বাগানে পাহাড়ের সুরঙ্গ থেকে মাটি খুঁড়তে গিয়ে চাপা পড়ে চার নারী চা-শ্রমিকের মৃত্যু হয়েছে।

শুক্রবার (১৯ আগষ্ট২২) ইং দুপুরে এ ঘটনা ঘটে।নিহত চারজন‌ই লাখাইছড়া চা-বাগানের শ্রমিক।শ্রীমঙ্গল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের লিডার আবদুল কাদির বলেন, ঘর পুনর্নির্মাণের জন্য মাটি সংগ্রহ করতে গিয়েছিলেন তারা।

টিলা অনেক উঁচু নরম থাকায় ধসে পড়ে তাদের ওপর। এতে ঘটনাস্থলেই ওই চার নারীর মৃত্যু হয়।নিহতরা হলেন হীরামনি ভূমিজ (৩০), পূর্ণিমা ভূমিজ (২৮), রাধা মাহালি (৪০) ও শকুন্তলা ভূমিজ (৪০)।কালীঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রাণেশ গোয়ালা এ তথ্য নিশ্চিত করে

বলেন, দুর্গাপূজা উপলক্ষে ঘর লেপার জন্য মাটি আনতে গিয়েছিলেন ওই চার নারী।

মাটি কেটে নেয়ার সময় টিলা ধসে পড়ে। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

শেয়ার করুন

আরো দেখুন......