1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বগুড়ার মোকামতলায় সড়ক দুর্ঘটনায় প্রাণ ঝড়লো কাভার্ডভ্যান চালকের চট্টগ্রাম- ১১ আসন”তৃণমূল আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থী হিসেবে জিয়াউল হক সুমনের মনোনয়ন পত্র দাখিল গোপালগঞ্জ-১ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র দাখিল করলেন কাবির মিয়া হবিগঞ্জ জেলা যুবদলের সদস্য সচিব সফিকুর রহমান সিতু’র নেতৃত্বে হরতাল কর্মসূচীতে বিক্ষোভ মিছিল। ময়মনসিংহ ১৪৭,ফুলপুর ২ আওয়ামীলীগের মনোনীত প্রার্থী মনোনয়ন জমা দিলেন শরীফ আহমেদ। রাজশাহীর বাঘায় পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব শাহরিয়ার আলম এর মনোনয়নপত্র জমা। শেরপুর-৩ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম চট্টগ্রামে তৃণমূল বিএনপি জোটের পক্ষে ৫ ও ১০ আসন থেকে মনোনয়ন পত্র দাখিল মনোনয়ন জমা দিলেন ঠাকুরগাঁও – ২ আসনের জাতীয় পার্টির মনোনীত প্রার্থী নুরুন্নাহার বেগম বান্দরবানের লামায় দুই সাংবাদিক এর উপরে হামলা

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে গ্রেপ্তার -০১

  • আপডেট সময়ঃ শনিবার, ২০ আগস্ট, ২০২২
  • ৮১ জন দেখেছেন

মোহাম্মদ মিলন আকতার, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি:- ঠাকুরগাঁয়ের পীরগঞ্জে আচার খাওয়ানোর লোভ দেখিয়ে নিজ বাড়িতে ডেকে নিয়ে ৭ বছর বয়সী শিশুকে ধর্ষনের চেষ্টা করার অভিযোগ উঠেছে আব্দুর রহমান নামে ৫০ বছর বয়সী এক ব্যক্তির বিরুদ্ধে। পুলিশ ঐ ব্যক্তিকে গ্রেফতার করে শনিবার জেল হাজতে প্রেরণ করেছেন ।

মামলা সুত্রে জানা যায়, উপজেলার দস্তমপুর গ্রামের মোহাম্মদ আলীর ছেলে আব্দুর রহমান শুক্রবার দুপুরে প্রতিবেশী ৭ বছর বয়সী এক কন্যা শিশুকে আচার খাওয়ানোর লোভ দেখিয়ে নিজ বাড়িতে ডেকে নেয়।এরপর ঐ শিশুকে ঘরের ভিতরে নিয়ে গিয়ে  ধর্ষণের চেষ্টা করে তিন সন্তানের পিতা গৃহকর্তা আব্দুর রহমান। পরবর্তীতে এই ঘটনার কথা শিশুটি তার পিতা-মাতাকে জানায়।

বিষয়টি জানাজানি হলে এলাকার লোকজন আব্দুর রহমানকে আটক করে থানা পুলিশকে খবর দেয়। রাতেই পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে আসে।

এ ঘটনায় শিশুটির পিতা বাদি হয়ে আব্দুর রহমানের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন।

পীরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বিদ্যুৎ কুমার চৌধুরী জানান, শিশুটিকে ধর্ষণের চেষ্টার অভিযোগে থানায় মামলা হয়েছে এবং আসামিকে জেল হাজতে প্রেরণ  করা হয়েছে ।

শেয়ার করুন

আরো দেখুন......