1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

অন্বেষা কলেজিয়েট স্কুল পরিদর্শনে ইউএনও মেহরুবা ইসলাম

  • আপডেট সময়ঃ শনিবার, ২০ আগস্ট, ২০২২
  • ১৬৬ জন দেখেছেন

টি আই, মাহামুদ,আলীকদম (বান্দরবান) প্রতিনিধি :-বান্দরবানের আলীকদমে অন্বেষা কলেজিয়েট স্কুল পরিদর্শন ও নতুন শ্রেণি কক্ষের উদ্বোধন করেছেন আলীকদম উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহরুবা ইসলাম।

আজ ২০শে আগষ্ট শনিবার সকাল ৯:৩০ ঘটিকায় আলীকদম উপজেলার চৌমুহনীতে অবস্থিত স্কুল ক্যাম্পাসে এলে স্কুলের  ছাত্র-ছাত্রী ও শিক্ষকবৃন্দ   ইউএনও মেহরুবা ইসলামকে ফুলের তোড়া দিয়ে বরন করে নেন।

এসময় তিনি ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে দিকনির্দেশনা মূলক বক্তব্যে বলেন, আমি আলীকদম উপজেলাকে মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে চাই, তাই পরিষ্কার পরিছন্নতার বিকল্প নেই। তিনি নিজেদের প্রতিষ্ঠান নিজেরাই পরিছন্ন রাখার পরামর্শ দেন।

তিনি আরো বলেন, আমাদের দেশে বাল্য বিবাহ ও যৌতুক প্রথার বিরুদ্ধে ছাত্র শিক্ষকদের সজাগ দৃষ্টি রাখতে হবে।

উদ্বোধন ও পরিদর্শন কালে আরো উপস্থিত  ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান কফিল উদ্দিন বিএস,সি, আলীকদম সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল ইসলাম ফরিদ,ইউআরসি ইন্সট্রাক্টর মোঃ আলমগীর, অন্বেষা কলেজিয়েট স্কুল পরিচালনা কমিটির সভাপতি আনোয়ার জিহাদ চৌধুরী, পরিচালক দিপু তংচঙ্গা, প্রধান শিক্ষক সাহাদত হোসেন ও অন্বেষা কলেজিয়েট স্কুলের শিক্ষক শিক্ষিকাবৃন্দ।

শেয়ার করুন

আরো দেখুন......